• বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

এমপি শাহজাদা সাজুর নির্দেশে হামলা : ভিপি নুর

  ঢাবি প্রতিনিধি

১৬ আগস্ট ২০১৯, ০৮:২৬
ঢাবি
ডাকসু ভিপি নুরুল হক নুর (ছবি : সংগৃহীত)

পটুয়াখালীর স্থানীয় এমপি শাহজাদা সাজুর নির্দেশে নিজ গ্রামের বাড়ি গলাচিপা উপজেলার চরবিশ্বাসে হামলার শিকার হন বলে দাবি করছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুর।

ডাকসু ভিপি হামলার ঘটনার বর্ণনা দিয়ে বলেন, বুধবার (১৪ আগস্ট) সকালে নিজ গ্রামের বাড়ি গলাচিপা উপজেলার চরবিশ্বাস থেকে বোনের বাড়ি দশমিনা উপজেলায় রওনা হই। যাওয়ার আগে আমি দশমিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) জানিয়ে রওয়া দেই। ওসি আমাকে আসার জন্য বলেন। কিন্তু হামলার ঠিক ১০ মিনিট আগে ওসি ফোন দিয়ে দশমিনায় আসতে নিষেধ করেন। আমার ওপর হামলা হতে পারে বলেও জানান তিনি। বাধা না শুনে উলানিয়া বাজার হয়ে দশমিনা যাওয়ার পথে প্রথমে একদল বহিরাগত কৌশল নিয়ে আমাদের গতিরোধ করে এবং তারা আমাদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে।

তিনি বলেন, কিছুক্ষণ পর গলাচিপা উপজেলা চেয়ারম্যান শাহিন শাহের নেতৃত্বে তার ভাই নুরে আলম, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাইনুল ইসলাম রনো, লিটু প্যাদা, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক কচিন, বর্তমান সাধারণ সম্পাদক শরীফ আহমেদ আসিফ, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক, ছাত্রলীগ নেতা রাহাত, তূর্য্যসহ অন্তত শতাধিক বহিরাগতরা রড, চেইন, হকিস্টিক, রামদা নিয়ে হামলায় অংশ নেয়।

কী কারণে এ হামলা হয়েছে? এমন প্রশ্নের জবাবে ভিপি নুর বলেন, এলাকায় আসার খবর ছড়িয়ে পড়লে বন্ধুবান্ধব এবং শুভাকাঙ্ক্ষীরা দেখতে বাড়িতে ভিড় করেন। আমি রাস্তায় চা খাওয়ার জন্য বের হলেও শ খানেক লোক জড়ো হয়ে যান। এতে ঈর্ষান্বিত হয়ে স্থানীয় এমপি এসএম শাহাজাদা সাজু এবং উপজেলা চেয়ারম্যান আমার ওপর হামলা করে।

হাসপাতালে চিকিৎসা না নিয়ে বাসায় ফিরে আসা প্রসঙ্গে তিনি বলেন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা স্থানীয় আওয়ামী লীগ নেতাদের চাপে আমাকে হাসপাতাল থেকে বাড়িতে পাঠিয়ে দেন। ডাক্তার আমাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিকেল কলেজে চিকিৎসা নিতে বলেছেন। নিরাপত্তাহীনতার কারণে আমি চিকিৎসা নিতে যেতে পারছি না।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড