• রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাতীয় শোক দিবসে কবি নজরুল কলেজে গণভোজ ও বস্ত্র বিতরণ

  কেএনজিসি প্রতিনিধি

১৫ আগস্ট ২০১৯, ১৭:০৮
বস্ত্র বিতরণ
পথশিশু ও অসহায় মানুষের জন্য গণভোজের আয়োজন (ছবি : দৈনিক অধিকার)

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৪তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কবি নজরুল সরকারি কলেজ শাখা ছাত্রলীগ নেতা ইয়াসিন আল অনিকের নেতৃত্ব পথশিশু ও অসহায় মানুষের জন্য গণভোজের আয়োজন ও বস্ত্র বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ অগাস্ট) সকাল ১১টায় কলেজের মূল গেটের সামনে পথশিশু, অসহায় ও দরিদ্র মানুষের মাঝে খাবার ও বস্ত্র বিতরণ করা হয়।

কবি নজরুল সরকারি কলেজ শাখা ছাত্রলীগ নেতা ইয়াসিন আল অনিক বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্ম না হলে বাংলাদেশের সৃষ্টি হতো না। ক্ষণজন্মা এই মহাব্যক্তিত্ব স্বাধীনতার পর যখন দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছিলেন ঠিক সেই সময় স্বাধীনতা বিরোধী কুচক্রিমহল তাকে ও তার পরিবারের সদস্যদের নির্মমভাবে হত্যা করেছিল।

তিনি আরও বলেন, ১৯৭৫ সালের এই দিনে সেনাবাহিনীর কিছুসংখ্যক বিপথগামী সদস্য ধানমন্ডির বাসভবনে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে। ঘাতকরা শুধু বঙ্গবন্ধুকেই হত্যা করেনি, তাদের হাতে একে একে প্রাণ হারিয়েছেন বঙ্গবন্ধুর সহধর্মিনী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব, বঙ্গবন্ধুর সন্তান শেখ কামাল, শেখ জামাল ও শিশু শেখ রাসেলসহ পুত্রবধু সুলতানা কামাল ও রোজি জামাল।

প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন- কবি নজরুল সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক আই কে সেলিম উল্লাহ  খোন্দকার। আরও উপস্থিত ছিলেন- উপাধ্যক্ষ অধ্যাপক ড.খালেদা নাসরীন ও  শিক্ষক পরিষদের সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আকবর হুছাইন ও বিভিন্ন বিভাগের শিক্ষক এবং কবি নজরুল কলেজের ছাত্রলীগ নেতা কর্মীরা।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড