• বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাগরে নিখোঁজের ২২ ঘণ্টা পর রুয়েট শিক্ষার্থীর লাশ উদ্ধার

  কক্সবাজার প্রতিনিধি

১১ আগস্ট ২০১৯, ১১:৪৪
লাশ উদ্ধার
রুয়েট শিক্ষার্থী আরিফুল ইসলাম ( ছবি : দৈনিক অধিকার)

কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়ার ২২ ঘণ্টা পর রুয়েট শিক্ষার্থী আরিফুল ইসলামের (২০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (১১ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে শহরের নাজিরারটেক পয়েন্ট থেকে লাশটি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ট্যুরিস্ট পুলিশের এসপি মো. জিল্লুর রহমান।

আরিফুল ইসলাম কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ারছরা এলাকার বাসিন্দা সৌদি প্রবাসী জাহাঙ্গীর আলমের ছেলে এবং রাজশাহী ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজির (রুয়েট) কম্পিউটার সাইয়েন্সের ১৭তম ব্যাচের ছাত্র। তিনি ২০১৫ সালে কক্সবাজার সরকারি উচ্চবিদ্যালয় থেকে এসএসসি এবং ২০১৭ সালে কক্সবাজার সরকারি কলেজ থেকে এইচএসসি পাশ করেন।

সূত্র জানায়, শনিবার সকাল সাড়ে ১০টার দিকে আরিফুল ইসলামসহ পাঁচ বন্ধু কক্সবাজার সমুদ্র সৈকতের বালিয়াড়িতে ফুটবল খেলে সমুদ্রে গোসল করতে নামেন। এ সময় উত্তাল সমুদ্রের ভাটার টানে পাঁচজনই  ভেসে যান। পরে আহমেদ কাদের, ইমরুল শাহেদ ও মোবাশ্বেরুল ইসলামকে লাইফগার্ডের কর্মীরা উদ্ধার করলেও রফিক মাহমুদ (২১) ও রুয়েটের ছাত্র আরিফুল ইসলাম (২০) নিখোঁজ হন। 

ওই দিন বিকাল পৌনে ৫ টার দিকে সমুদ্র সৈকতের ডায়াবেটিক পয়েন্টে ফায়ার সার্ভিসের ডুবুরিরা রফিক মাহমুদের মৃতদেহ উদ্ধার করে। ঘটনার প্রায় ২২ ঘণ্টা পর আজ সকাল সাড়ে ৮টার দিকে আরিফুল ইসলামের মৃতদেহও পাওয়া যায়।

ওডি/এফইউ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড