• মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

দৈনিক অধিকারের মাস সেরা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি চবির মাহবুব

  ক্যাম্পাস ডেস্ক

১০ আগস্ট ২০১৯, ২০:২৪
মাহবুব এ রহমান
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মাহবুব এ রহমান (ছবি : সম্পাদিত)

দৈনিক অধিকারের বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের মধ্যে ৭১ শতাংশ পয়েন্ট পেয়ে জুলাই মাসের সেরা প্রতিনিধি নির্বাচিত হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাহবুব এ রহমান। যা এখনও পর্যন্ত পূর্বের নির্বাচিত মাস সেরা ক্যাম্পাস প্রতিনিধিদের মধ্যে প্রাপ্ত সর্বোচ্চ পয়েন্ট।

শনিবার (১০ আগস্ট) দৈনিক অধিকারের শিক্ষা ও শিক্ষাঙ্গন বিভাগের প্রধান রেহেনা আক্তার রেখা তাকে জুলাই মাসের সেরা প্রতিনিধি ঘোষণা করেন। সেরা প্রতিনিধি হওয়ায় মাহবুব এ রহমান পুরস্কার হিসেবে পাচ্ছেন- মাসিক সম্মানীর সঙ্গে বোনাস এবং পারফরমেন্স সনদ।

মাস সেরা প্রতিনিধি নির্বাচিত হওয়ায় মাহবুব এ রহমান দৈনিক অধিকার কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘ক্যাম্পাস সাংবাদিকতায় যেমন আনন্দ আছে ঠিক তেমনি আছে চ্যালেঞ্জও। সেই মিশেল স্বাদ নিতে প্রথম বর্ষ থেকেই নিজেকে যুক্ত করেছিলাম ক্যাম্পাস সাংবাদিকতায়। পথচলার শুরুটা ‘‘দৈনিক অধিকার’’ দিয়েই। আর অধিকার আমাকে হাঁটতে শিখিয়েছে। যার প্রতিফলন আজকের এই অর্জন। প্রতিটি অর্জনই কাজের প্রতি আন্তরিকতা বাড়ায়। জাগ্রত করে দায়িত্ববোধ। প্রত্যাশা থাকবে সামনের দিনগুলোতে আরও ভালো কাজ করার।’

মাহবুব এ রহমানের বাড়ি সিলেটে। প্রথম বর্ষ থেকেই দৈনিক অধিকারের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিনিধি হিসেবে কাজ করছেন। সাংবাদিকতার পাশাপাশি জড়িত আছেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠনের সাথে। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির এ সদস্যের লেখালেখির হাত বেশ দারুণ। তিনি জাতীয় দৈনিক সমকাল, জনকণ্ঠ এবং যায়যায়দিনে নিয়মিত ফিচার লিখেন । পাশাপাশি ছড়া-কবিতা, গল্পসহ সমসাময়িক বিভিন্ন বিষয়ে কলাম লিখেন বিভিন্ন জাতীয় দৈনিকে। ইতোমধ্যে ২০১৬ এবং ২০১৮ এর বইমেলায় তার দুটি শিশুতোষ ছড়া ও গল্পের বই যথাক্রমে 'ফুল পাখিদের মেলা' এবং 'মুমু ও তার ফুলপরি বন্ধুরা' প্রকাশিত হয়েছে।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড