• বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর ২০১৯, ২০ অগ্রহায়ণ ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ পবিপ্রবি শাখার সভাপতি প্রিন্স, সম্পাদক সাজ্জাদ

পবিপ্রবি
অনুমোদিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সম্পাদিত)

দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) শাখার কার্যনির্বাহী কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের এএনএসভিএম অনুষদের ১৪তম ব্যাচের শিক্ষার্থী সজীব আহমেদ প্রিন্সকে সভাপতি এবং ১৭তম ব্যাচের শিক্ষার্থী এবং দৈনিক অধিকারের পবিপ্রবি প্রতিনিধি সাজ্জাদ হোসাইনকে সাধারণ সম্পাদক করে ৩৫ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৮ আগস্ট) দৈনিক অধিকারের সহযোগী সম্পাদক গোলাম যাকারিয়া এক বছর মেয়াদী এ কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতি ইমরান পারভেজ, যুগ্মসাধারণ সম্পাদক মো. আরিফ হোসেন, সাংগঠনিক সম্পাদক মুহেবুর রহমান, মো. আল আমিন, জান্নাতুল ফেরদৌস ফারজানা, সহসাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির সজীব, সানজিদা তমা, আব্দুল্লাহ আল ইমরান, দপ্তর সম্পাদক শহীদুল ইসলাম, উপদপ্তর সম্পাদক রেদওয়ানুল ইসলাম, কোষাধ্যক্ষ মোহাম্মদ আরিফ, সহকোষাধ্যক্ষ মেহেদী হাসান রাব্বী, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাবিবুর রহমান মৃদুল, সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক আবির কুমার ঘোষ, নারী বিষয়ক সম্পাদক তানজিলা আজিজ, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক হাবীবুল্ল‍্যা শেখ, সহশিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক সাইফ মাহমুদ আন্না, সমাজসেবা বিষয়ক সম্পাদক রাকিন সুনান, আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক সম্পাদক প্রণয় প্রীতম বড়াল, ক্রীড়া বিষয়ক সম্পাদক তাসনীম সিদ্দিকী, সহক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদ রানা, ধর্ম বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান সেলিম ও শাওন চন্দ্র শীল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক চলন্তিকা সরকার, সহসাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কামরুল হাসান নাঈম ও কার্যকরী সদস্য তারেক জুবায়ের জয়, মাহমুদ হাসান, মো. আহসান হাবীব, জয় দত্ত, আফ্রিদি হাসান আপন, রবিন ব্যাপারী, মাইনুল হাসান, নাজিফা জাহান।

ছবি

অনুমোদিত কমিটির তালিকা (ছবি : দৈনিক অধিকার)

দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ পবিপ্রবি শাখার নবনির্বাচিত সভাপতি সজীব আহমেদ প্রিন্স তার অনুভূতি প্রকাশ করে বলেন- দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ একটি সামাজিক উন্নয়নমূলক সংগঠন। এ সংগঠনের মাধ্যমে আমরা সহজেই সমাজের নানা প্রতিকূলতা ফিরিয়ে দিয়ে সুন্দর সমাজ গড়ে তুলতে পারব। দেশ ও সমাজের স্বার্থে ‘বন্ধুমঞ্চ’ পবিপ্রবি শাখার সকল কর্মীরা প্রতিনিয়ত কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাব।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসাইন বলেন- দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ এমন একটি সংগঠন যেখান থেকে আমরা সমাজের সন্নিকটে যেতে পারব এবং নানা অসুবিধা পেরিয়ে সুন্দর সমাজ ও দেশ গড়তে পারব। অনেক সময় ইচ্ছা থাকা সত্ত্বেও আমরা অনেকেই এগিয়ে আসতে পারি না কিন্তু এখন ‘বন্ধুমঞ্চ’ এর মতো প্লাটফর্ম থাকায় সবাই মিলে কাজ করতে পারব। এমন সুযোগ করে দেওয়ায় দৈনিক অধিকারকে আমি আন্তরিকভাবে ধন্যবাদ জানাই।

উল্লেখ্য, অধিকার মিডিয়া লিমিটেডের ‘দৈনিক অধিকার’ পত্রিকার এক অনন্য আয়োজন হলো ‘বন্ধুমঞ্চ’। গেল ছয় মাস যাবত এটি দেশের বিভিন্ন সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয় ও মেডিকেলের শিক্ষার্থীদের নিয়ে বিভিন্ন সামাজিক ও আত্মকল্যাণমূলক, দক্ষতা উন্নয়ন কাজে অংশীদার করার প্লাটফর্ম তৈরি করে দিয়েছে। ধীরে ধীরে সমগ্র দেশে এর কার্যক্রম বিস্তৃত করা হবে।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড