• মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সরকারি কলেজের ২১ শিক্ষক-কর্মচারীকে হত্যার হুমকি

  শিক্ষা ডেস্ক

০৯ আগস্ট ২০১৯, ১০:৩০
সরকারি কলেজ
পাইকগাছা সরকারি কলেজ (ছবি : সংগৃহীত)

চাঁদা না দিলে পরিবারসহ খুলনার পাইকগাছা সরকারি কলেজের ২১ জন শিক্ষক-কর্মচারীকে অপহরণ ও হত্যার হুমকি দেওয়া হয়েছে। এ ঘটনায় আতঙ্কিত হয়ে ওই শিক্ষকরা পাইকগাছা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন বলে জানা গেছে।

জানা যায়, বৃহস্পতিবার (অগাস্ট) সকাল ১১টার পর পূর্ব বাংলা সর্বহারা পার্টির সদস্য পরিচয়ে খুলনার পাইকগাছা সরকারি কলেজের ২১ জন শিক্ষক-কর্মচারীকে চাঁদা দাবি করে। চাঁদা না দিলে তাদের অপহরণ ও হত্যার হুমকি দেওয়া হয়।

এ প্রসঙ্গে ভুক্তভোগী শিক্ষক-কর্মচারীরা বলেন, বৃহস্পতিবার সকাল ১১টার পর ০১৭৫৯৫২৫৩৭৮ নাম্বার থেকে কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক নিখিল চন্দ্র মণ্ডল, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের আছাবুর রহমান, ইসলামী স্টাডিস বিষয়ের সহকারী অধ্যাপক শেখ মুহাম্মদ রফিকুল ইসলাম, ইংরেজি বিভাগের নাথ বিষ্ণুপদ, শেখ শহীদুল ইসলামসহ শিক্ষকদের কাছে পর্যায়ক্রমে ফোন করে পূর্ব বাংলা সর্বহারা পার্টির সদস্য পরিচয় চাঁদা দাবি করা হয়। ০১৬৩৯৪০৬১৪০ নম্বরে বিকাশ করে চাঁদার টাকা পাঠাতে বলা হয় শিক্ষকদের। ২১ জন শিক্ষক-কর্মচারীর কাছেই চাঁদা চেয়েছে সর্বহারা পরিচয়ে সন্ত্রাসীরা। টাকা না দিলে পরিবারের সবাইকে অপহরণ বা হত্যার হুমকি দেওয়া হয়।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড