• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাবি ট্যুরিস্ট সোসাইটির নতুন কমিটি গঠন

  ক্যাম্পাস ডেস্ক

০৭ আগস্ট ২০১৯, ২১:৩১
ঢাবির ট্যুরিস্ট সোসাইটি
ঢাবির ট্যুরিস্ট সোসাইটির নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সংগৃহীত)

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ট্যুরিস্ট সোসাইটির নতুন কমিটি গঠিত হয়েছে। তীব্র প্রতিদ্বন্দ্বীতার মধ্যদিয়ে ২০১৯-২০ সেশনের নির্বাচনে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মো. মাহমুদুল হাসান নিশাত ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন নুসরাত জাবীন বিভা।

কমিটির নব নির্বাচিত সভাপতি মো. মাহমুদুল হাসান নিশাত বলেন, ‘আমার ওপর আস্থা রেখে আমাকে নির্বাচিত করায় আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি আমার সেরাটা দিয়ে চেষ্টা করবো ভালো কিছু প্রোগ্রাম উপহার দেওয়ার।

এছাড়া কমিটির নব নির্বাচিত সাধারণ সম্পাদক নুসরাত জাবীন বিভা সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘গতানুগতিক সকল প্রোগ্রামের সঙ্গে সঙ্গে ভিন্ন কিছু করার চেষ্ঠা করবো। যাতে করে সংগঠনের সুনাম উত্তর উত্তর বৃদ্ধি পায়।’

ঢাবির ট্যুরিস্ট ২০১৯-২০ সেশনের নির্বাচনের পর গঠিত নতুন কমিটিতে সহ-সভাপতি হিসেবে মনোনিত হয়েছেন ইসমাত জেরিন। যুগ্ম সাধারণ সম্পাদক হিসাব ইকতিদার তিহাম। সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পান আসিফ মুস্তফা জামাল। অর্থ বিষয়ক সম্পাদক হিসেবে মনোনিত হন তানাঈম ইমতিয়াজ। তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক হিসেবে অনিম দাস। দপ্তর সম্পাদক হিসেবে মনোনিত হন অনুশ্রী সরকার। সাংস্কৃতিক সম্পাদক হিসেবে দায়িত্ব পান তাসনিম তাবাসসুম তুলি। প্রচার ও প্রকাশনা সম্পাদক হন কায়েস মাহমুদ মিশুক।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড