• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ বুটেক্স শাখার সভাপতি আব্দুল্লাহ, সম্পাদক সাগর

  ক্যাম্পাস ডেস্ক

০৭ আগস্ট ২০১৯, ১৮:০৯
বুটেক্স
অনুমোদিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সম্পাদিত)

দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় (বুটেক্স) শাখার কার্যনির্বাহী পরিষদের অনুমোদন দেওয়া হয়েছে। গেল শনিবার (২৭ জুলাই) দৈনিক অধিকারের সম্পাদক তাজবীর হোসাইন সজীব এক বছর মেয়াদী এ কমিটির অনুমোদন দেন।

এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন দৈনিক অধিকারের বুটেক্স প্রতিনিধি ও বুটেক্স সাংবাদিক সমিতির দপ্তর সম্পাদক মুহাম্মাদ আব্দুল্লাহ আইএআর এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন বিতার্কিক শাকিল আহমেদ সাগর। সভাপতি আব্দুল্লাহ তৃতীয় বর্ষের ওয়েট প্রসেসিং ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী এবং সম্পাদক সাগর একই বর্ষের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ও ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী।

বন্ধুমঞ্চের সঙ্গে যুক্ত হতে পেরে আনন্দিত পরিষদের প্রত্যেকেই। এ ব্যাপারে সভাপতি বলেন, বুটেক্সে বন্ধুমঞ্চের কার্য পরিচালনার জন্য দায়িত্ব প্রদান করায় নিজেকে ভাগ্যবান মনে করছি। একইসঙ্গে বুটেক্সের শিক্ষার্থীদেরকে এ রকম একটা ব্যাপ্ত পরিসরের সামাজিক সংগঠনের সঙ্গে কাজ করার সুযোগ দেওয়ার জন্য অধিকার কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই।

ছবি

অনুমোদনপ্রাপ্ত কমিটির তালিকা (ছবি : দৈনিক অধিকার)

সাধারণ সম্পাদক সাগর বলেন, মননশীল যেকোনো কাজের সঙ্গে জড়িত থাকার সুযোগ আমাকে সবসময়ই আনন্দ দেয়। ‘বন্ধুমঞ্চ’ সেরকম একটা প্লাটফর্ম। এই প্লাটফর্মে দাঁড়িয়ে সুন্দর কিছু চিন্তা নিয়ে ভালো কিছু করার প্রত্যয় রইল। ব্যক্তিগতভাবে বলতে গেলে, লেখালেখির অভ্যাসটা অন্য সবকিছুর চেয়ে প্রিয়। আশা করি বন্ধুমঞ্চের উৎসাহে অভ্যাসটা আবার প্রাণ ফিরে পাবে। সবার দোয়া কামনা করছি।

কার্যনির্বাহী পরিষদের উপদেষ্টা হিসেবে রয়েছেন- বিশ্ববিদ্যালয়ের ডাইস ও কেমিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মোস্তাফিজুর রহমান।

অনুমোদনপ্রাপ্ত কমিটির অন্যান্যরা হলেন- সহসভাপতি মিনারুল ইসলাম, সহসম্পাদক আবুল বাশার, সাংগঠনিক সম্পাদক তানভীর হাসান মিরাজ, সহসাংগঠনিক সম্পাদক বানি আমিন রাফি, দপ্তর সম্পাদক সুরঞ্জিত চৌধুরি অভিক, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম, ক্রীড়া সম্পাদক মেহেদী হাসান সিফাত, সাহিত্য বিষয়ক সম্পাদক মাকসুদুল্লাহ আল তুহিন, তথ্য প্রযুক্তি সম্পাদক সোহাগ সরকার।

এছাড়া কার্য্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন- আবীর আল মাহাথীর, আরিফুল হাসান আকাশ, মো. শাখাওয়াত হোসাইন, আহনাফ শারার হোসেন, প্রজ্ঞা স্মিতা বাড়ৈ, মো. সাকিব আল মুনতাসির, সাহারা খাতুন মুক্তা, তানভীর আহমেদ ফাহাদ, তাশফিয়া জামান।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড