• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেরোবিতে ইউজিসি প্রতিনিধিবর্গের বিশেষ উন্নয়ন প্রকল্প পরিদর্শন

  ক্যাম্পাস ডেস্ক

০৬ আগস্ট ২০১৯, ১৮:০৪
ইউজিসি প্রতিনিধিবর্গ
ইউজিসি প্রতিনিধিবর্গের বিশেষ উন্নয়ন প্রকল্প পরিদর্শন (ছবি : সংগৃহীত)

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) প্রতিনিধিবর্গ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) চলমান বিশেষ উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেছেন।

মঙ্গলবার (৬ আগস্ট) সকালে ইউজিসি প্রতিনিধিবর্গ বিশ্ববিদ্যালয়ে নির্মাণার্ধীন দুটি বিশেষ উন্নয়ন প্রকল্প- শেখ হাসিনা হল এবং ড. ওয়াজেদ রিসার্চ অ্যান্ড ট্রেনিং ইনস্টিটিউট ভবন পরিদর্শন করেন। প্রতিনিধি সদস্যদের মধ্যে ইউজিসির পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) ড. ফেরদৌস জামান, অতিরিক্ত পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) ড. দুর্গা রানী সরকার এবং সিনিয়র সহকারী পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) মো. আব্দুল আলীম উপস্থিত ছিলেন।

বিশ্ববিদ্দালয়ের বিশেষ উন্নয়ন প্রকল্পের প্রকল্প পরিচালক ইঞ্জিনিয়ার লেফটেন্যান্ট কর্ণেল মো. মনোয়ারুল ইসলাম, এএফডব্লিউসি, পিএসসি, পিইঞ্জ. (অবসরপ্রাপ্ত) ইউজিসি প্রতিনিধিবর্গকে প্রকল্প দুটির অগ্রগতি উপস্থাপন করেন। ইউজিসি প্রতিনিধিবর্গ এ সময় সরেজমিনে প্রকল্প দুটি পরিদর্শন করেন এবং এর অগ্রগতি সম্পর্কে সন্তোষ প্রকাশ করেন।

প্রকল্প দুটির কাজ বর্তমান সময়ে যে গতিতে এগিয়ে চলছে খুব শিগগিরই তা এই বিশ্ববিদ্যালয়ের প্রত্যাশা ও স্বপ্নপূরনে সক্ষম হবে বলেও আশা প্রকাশ করেন ইউজিসি প্রতিনিধিবর্গ। পরে তারা বিশ্ববিদ্যালয়ের বর্তমান প্রশাসন এবং প্রশাসনের গৃহীত সকল পদক্ষেপের প্রশংসা করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- প্রকৌশল দপ্তরের প্রকৌশলীবৃন্দ, অর্থ ও হিসাব দপ্তরের কর্মকর্তা, পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের কর্মকর্তা এবং সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড