• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাবি প্রশাসনের পরিচ্ছন্নতা অভিযান

  রাবি প্রতিনিধি

০৪ আগস্ট ২০১৯, ১৭:০৯
পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান
ডেঙ্গু প্রতিরোধে রাবিতে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান

ডেঙ্গু প্রতিরোধে এবং এডিস মশার বংশবৃদ্ধি রোধে পরিষ্কার-পরিচ্ছন্নতা কর্মসূচি পালন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) প্রশাসন।

রবিবার (৪ আগস্ট) দুপুরে শহীদ সৈয়দ নজরুল ইসলাম প্রশাসন ভবনের সামনে সংক্ষিপ্ত সমাবেশ ও শোভাযাত্রার মাধ্যমে কর্মসূচির উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া।

এ সময় ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া এডিস মশা নিয়ন্ত্রণে সকলকে সতর্ক থাকার জন্য পরামর্শ দেন এবং নিজ নিজ কর্মক্ষেত্র ও বাসা-বাড়ী পরিচ্ছন্ন রাখার ব্যাপারে গুরুত্বারোপ করেন। পরে তিনি সত্যেন্দ্রনাথ বসু অ্যাকাডেমিক ভবন ও ড. মুহম্মদ কুদরাত-এ খুদা অ্যাকাডেমিক ভবনের মধ্যবর্তী স্থানের ঝোঁপঝাড় পরিষ্কার করেন।

প্রক্টর অধ্যাপক লুৎফর রহমানের পরিচালনায় কর্মসূচিতে উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা, কোষাধ্যক্ষ অধ্যাপক একেএম মোস্তাফিজুর রহমান আল-আরিফ, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক এমএ বারী, ছাত্র-উপদেষ্টা অধ্যাপক লায়লা আরজুমান বানু, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার, বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারের প্রধান চিকিৎসক ডা. তবিবুর রহমানসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, শিক্ষক ও শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড