• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাকৃবিতে ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ সংগঠনের নতুন কমিটি

  বাকৃবি প্রতিনিধি

০৩ আগস্ট ২০১৯, ১৫:৪২
বাকৃবি
নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সম্পাদিত)

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) মুক্তিযোদ্ধার সন্তানদের নিয়ে সংগঠন ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ বাকৃবি শাখার নতুন কমিটি আংশিকভাবে গঠিত হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মো. দেলোয়ার হোসেন এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মো. এনামুল কবির। শনিবার (৩ অগাস্ট) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এছাড়াও কমিটিতে সহসভাপতি পদে- নাহিদ হাসান মিঠু, পল্লব বৈশা, সুরাইয়া খানম, জান্নাত হোসাইন, সায়রা তাসনীম, মো. তুহিব্বুল আফওয়াব তুরাগ ও তানভীরা পারভীন তৃণা নির্বাচিত হয়েছেন। যুগ্মসম্পাদক পদে- আবু রায়হান মিথুন, মো. আতিকুল ইসলাম, হান্নান সরকার, মঞ্জুরুল হাসান, মনিরুল ইসলাম ও নিহাল হোসেন নাফিস নির্বাচিত হয়েছেন।

সাংগঠনিক সম্পাদক পদে- মেজবাহ আল দ্বীন, আসিফ ইকবাল, শাহ মোহাম্মদ বাবলু, রেজওয়ান উল আমীন শোভন ও মো. তুষার ভূঁইয়া নির্বাচিত হয়েছেন। দপ্তর সম্পাদক পদে মেহেদী হাসান এবং অর্থসম্পাদক পদে আহসানুল কবির উদয় নির্বাচিত হয়েছেন।

কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে- মিজানুর রহমান, আহনাফ তাহমিদ, রেদোয়ান আজাদ, সৌরভ মেহরাব, ওয়াসিফ আহমেদ, রেজোয়ান আজাদ, মেহেদী হাসান ও মিজানুর রহমান আল মাহদী নির্বাচিত হয়েছেন।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড