• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘বন্ধুমঞ্চ’ খুবি শাখার ডেঙ্গু বিষয়ক কর্মশালার প্রস্তুতি

  খুবি প্রতিনিধি

০৩ আগস্ট ২০১৯, ০৮:৪৭
খুবি
বন্ধুমঞ্চের ডেঙ্গু বিষয়ক কর্মশালার প্রস্তুতি (ছবি : দৈনিক অধিকার)

দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ খুলনা বিশ্ববিদ্যালয় (খুবি) শাখার সদ্য অনুমোদিত কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২ আগস্ট) বিকাল ৫টায় বিশ্ববিদ্যালয়ের খান বাহাদুর আহসানউল্লাহ হলের গেস্টরুমে আয়োজিত এ সভায় খুবি বন্ধুমঞ্চকে গতিশীল ও পরিবেশবান্ধব সংগঠনে রূপান্তরিত করার ব্যাপারে আলোচনা হয়।

আলোচনার একপর্যায়ে সাম্প্রতিক সময়ে দেশের অন্যতম আতঙ্কের নাম ‘ডেঙ্গু’ নিয়ে আলোচনা এবং খুলনা শহরের নিকটবর্তী রাইঙ্গামারি গ্রামের সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে ‘ডেঙ্গু’ সচেতনতামূলক কর্মশালা করার সিদ্ধান্ত গৃহীত হয়।

স্কুলের প্রধান শিক্ষক অজিত কুমার চৌধুরীর সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি এ উদ্যোগকে স্বাগত জানিয়ে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

আগামী মঙ্গলবার (৬ আগস্ট) এ কর্মশালা অনুষ্ঠিত হবে। যেখানে পাওয়ারপয়েন্ট উপস্থাপনার মাধ্যমে শিক্ষার্থীদেরকে ‘ডেঙ্গু’ বিষয়ক সচেতনতা প্রদান করা হবে। উপস্থাপনা শেষে আলোচিত বিষয়বস্তুর মধ্য থেকে থাকবে কুইজ। কুইজ বিজয়ীদের জন্য আকর্ষণীয় পুরস্কারের ব্যবস্থা থাকবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়।

এ সময় উপস্থিত ছিলেন- খুবি বন্ধুমঞ্চের সভাপতি মো. শফিক ইসলাম, সহসভাপতি তন্দ্রা মণ্ডল, যুগ্মসাধারণ সম্পাদক চয়ন মাহমুদ, সাংগঠনিক সম্পাদক হাসিব মাহমুদুল হক রুমি, সহকোষাধ্যক্ষ আপন অর্ণব, প্রচার সম্পাদক এহসানুল হক হৃদয়, নারীবিষয়ক সম্পাদক ইয়াসনিয়া বুলবুল মুনিয়া, প্রকাশনা ও সাহিত্য বিষয়ক সম্পাদক ইমরান শরীফ, ক্রীড়া সম্পাদক শিহাব উদ্দিন এবং কার্যকরী সদস্য মুনমুন আহমেদ।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড