• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ শেকৃবি শাখার সভাপতি তানভীর, সম্পাদক শুভ

  ক্যাম্পাস ডেস্ক

০২ আগস্ট ২০১৯, ১৬:০২
বন্ধুমঞ্চ
বন্ধুমঞ্চ শেকৃবি শাখার নতুন কমিটি (ছবি : সম্পাদিত)

দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি) শাখার কার্যনির্বাহী কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের ১৬ ব্যাচের শিক্ষার্থী ইশতিয়াক আহমেদ তানভীরকে সভাপতি এবং শুভ দত্তকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

গত শনিবার (২৭ জুলাই) দৈনিক অধিকারের সম্পাদক তাজবীর হোসাইন সজীব এক বছর মেয়াদী এ কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্যরা হলেন- সিনিয়র সভাপতি আকাশ বাসফোর, সহসভাপতি মেহেদী হাসান নান্নু, মনীষা বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক সাবেরী আনোয়ার, রিফাত শাহরিন মেঘলা, সাংগঠনিক সম্পাদক সাইনুর রহনান হৃদয়, সহসাংগঠনিক সম্পাদক সাফায়েত খান, কোষাধ্যক্ষ ছিয়াদ খান, সহকোষাধ্যক্ষ সাদিয়া সুলতানা, শিক্ষা বিষয়ক সম্পাদক খালেদ মাহমুদ, প্রচার সম্পাদক আব্দুল আল ফাহাদ, সহপ্রচার সম্পাদক আবু হানিফ, দপ্তর সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ, সহদপ্তর সম্পাদক তোফায়েল আহমেদ, সাংস্কৃতিক ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সজীব হোসেন, নারী বিষয়ক সম্পাদক আবিদা সুলতানা, পরিবেশ বিষয়ক সম্পাদক আহসান কবির সৌরভ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবির হোসেন ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক খালিদ হাসান।

এছাড়াও কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন- সাব্বির হোসেন, অভিজিত দাস ও সিফাত হোসেন।

বন্ধুমঞ্চ শেকৃবি শাখার কমিটি (ছবি : দৈনিক অধিকার)

এছাড়া উপদেষ্টা পরিষদে রয়েছেন- ছাত্র পরামর্শ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. মো. মিজানুর রহমান, পাবলিক হেলথ এবং মেডিসিন বিভাগের চেয়ারম্যান সহযোগী অধ্যাপক ড. কে.বি.এম সাইফুল ইসলাম, মাইক্রোবায়োলজি ও প্যারাসাইটোলজি বিভাগের চেয়ারম্যান সহযোগী অধ্যাপক ড. উদয় কুমার মহন্ত, কীটপতঙ্গ বিভাগের সহকারী অধ্যাপক রুহুল আমিন এবং জনসংযোগ ও পাবলিকেশন বিভাগের প্রধান কর্মকর্তা ও সাব রেজিস্ট্রার মো. বশিরুল ইসলাম।

দৈনিক অধিকার বন্ধুমঞ্চ শেকৃবি শাখার নবনির্বাচিত সভাপতি ইশতিয়াক আহমেদ তানভীর অনুভূতি প্রকাশ করে বলেন, ‘দৈনিক অধিকার ‘‘বন্ধুমঞ্চ’’ একটি সংগঠনটি সামাজিক উন্নয়ন মূলক সংগঠন । এটি আমার কাছে এক আবেগের জায়গা। আমরা বন্ধুমঞ্চ শেকৃবি শাখার সকল কর্মীরা প্রতিনিয়ত কাঁধে কাঁধ মিলিয়ে দেশ ও সমাজের উন্নয়নে কাজ করে যাব।’

নবনির্বাচিত সাধারণ সম্পাদক শুভ দত্ত বলেন, ‘দৈনিক অধিকার ‘‘বন্ধুমঞ্চ’’-এর মতো একটি সংগঠনের সঙ্গে থাকতে পেরে আমি আনন্দিত ও গর্বিত। সংগঠন নিয়ে আমার লক্ষ্য আছে সমাজ ও জাতির জন্য কিছু করার। আশা করি আমরা ভালো কিছু করতে পারব।’

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড