• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোবিপ্রবিতে মাসব্যাপী শোক দিবসের কর্মসূচির উদ্বোধন

  নোবিপ্রবি প্রতিনিধি

০১ আগস্ট ২০১৯, ১৫:১৪
নোবিপ্রবি
মাসব্যাপী শোক দিবসের কর্মসূচির উদ্বোধন (ছবি : দৈনিক অধিকার)

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০১৯ উপলক্ষে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) মাসব্যাপী কর্মসূচির উদ্বোধন করা হয়েছে আজ।

শোকের মাসের প্রথম দিন বৃহস্পতিবার (১ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (চলতি দায়িত্ব) অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিনের নেতৃত্বে কালো পতাকা উত্তোলন, শোকর‌্যালি ও বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পার্ঘ অর্পণ করা হয়। অনুষ্ঠানসমূহে বিশ্ববিদ্যালয়ের অনুষদসমূহের ডিন, ইনস্টিটিউটসমূহের পরিচালক, রেজিস্ট্রার, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, হলসমূহের প্রাধ্যক্ষ, প্রক্টর, দপ্তরসমূহের পরিচালক, শিক্ষক সমিতি ও অফিসার্স অ্যাসোসিয়েশনের নেতারাসহ ছাত্র-শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীরা অংশ নেয়।

সকালে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পার্ঘ অর্পণ শেষে সেখানে দাঁড়িয়ে সংক্ষিপ্ত বক্তৃতা রাখেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (চলতি দায়িত্ব) অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন। পরে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শিক্ষকরা বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পার্ঘ অর্পণ করে।

প্রসঙ্গত, মাসব্যাপী অন্যান্য অনুষ্ঠানের মধ্যে রয়েছে- ছাত্র-শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদের মাসব্যাপী কালো ব্যাজ ধারণ এবং প্রতি শুক্রবার বাদজুমা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদে দোয়া অনুষ্ঠান, আলোচনা সভা, অনুষদসমূহের অনুষ্ঠানমালা, ইনস্টিটিউটসমূহ আয়োজিত অনুষ্ঠান, শিক্ষক সমিতি ও অফিসার্স অ্যাসোসিয়েশন আয়োজিত অনুষ্ঠান ও টুঙ্গিপাড়া গমন।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড