• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাবিতে বাংলাদেশ ইয়ুথ ইনিশিয়েটিভের অদম্য প্রকল্পের যাত্রা শুরু

  জাবি প্রতিনিধি

০১ আগস্ট ২০১৯, ১২:৫৬
জাবি
বাংলাদেশ ইয়ুথ ইনিশিয়েটিভের অদম্য প্রকল্পের যাত্রা শুরু

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) বাংলাদেশ ইয়ুথ ইনিশিয়েটিভের অদম্য প্রকল্পের যাত্রা শুরু হয়েছে। বুধবার (৩১ জুলাই) বিকালে সরকার ও রাজনীতি বিভাগে ১৩ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ এবং ৪৮তম ব্যাচের এক শিক্ষার্থীকে বৃত্তি প্রদানের মাধ্যমে অদম্য প্রকল্পের যাত্রা শুরু হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সরকার ও রাজনীতি বিভাগের সভাপতি অধ্যাপক শামসুর নাহার খানম এবং সরকার ও রাজনীতি বিভাগের সহকারী অধ্যাপক এবং বাংলাদেশ ইয়ুথ ইনিশিয়েটিভের (জাবি ইউনিট) মডারেটর মোহাম্মদ কামরুজ্জামান।

এ সময় অতিথিরা তাদের বক্তব্যে এ প্রকল্পের সাফল্য কামনা করে বলেন, তরুণরাই পারে স্বপ্ন দেখাতে, তরুণরাই পারবে বাংলাদেশকে এগিয়ে নিতে, উন্নতির শীর্ষে পৌঁছে দিতে।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ ইয়ুথ ইনিশিয়েটিভ, জাবি ইউনিটের সভাপতি নুরুজ্জামান শুভ এবং উপস্থাপনা করেন নাহিদ হাসান (সাধারণ সম্পাদক) এবং জিহাদুজ্জামান (ছাত্র কল্যাণ বিষয়ক সম্পাদক)।

মূলত অদম্য প্রকল্পের মাধ্যমে আর্থিকভাবে দুর্বল মেধাবী শিক্ষার্থীদের সহযোগিতা করবে বাংলাদেশ ইয়ুথ ইনিশিয়েটিভ।

প্রসঙ্গত, বাংলাদেশ ইয়ুথ ইনিশিয়েটিভ দেশব্যাপী তরুণদের নিয়ে কাজ করে। সক্রিয় নাগরিকত্ব, টেকসই উন্নয়ন, ইক্যুয়টি, সমাজের অবহেলিত মানুষদের জন্য কাজ করছে। বর্তমানে এর তিনটি শাখা রয়েছে। এদের চলমান প্রকল্পগুলো হলো- অদম্য, গ্রিন স্কুল, রিভোট স্কুলিং, স্বাবলম্বী প্রোজেক্ট, লিডারশিপ তৈরি করার জন্য তরুণদের নিয়ে বিভিন্ন ধরনের প্রশিক্ষণের আয়োজন।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড