• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নজরুল বিশ্ববিদ্যালয়ে ‘বঙ্গবন্ধু ছাত্র কল্যাণ ফান্ড’ গঠন

  জাককানইবি প্রতিনিধি

৩০ জুলাই ২০১৯, ১৭:২৪
জাককানইবি
‘বঙ্গবন্ধু ছাত্র কল্যাণ ফান্ড’ উদ্বোধন করছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান (ছবি : দৈনিক অধিকার)

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের সহায়তা করার লক্ষ্যকে সামনে রেখে ‘বঙ্গবন্ধু ছাত্র কল্যাণ ফান্ড’ গঠন করা হয়েছে। মঙ্গলবার (৩০ জুলাই) বেলা ২টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের নিচে এই ফান্ডের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে ‘বঙ্গবন্ধু ছাত্র কল্যাণ ফান্ড’ এর উদ্বোধন ঘোষণা করেন উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান।

এ সময় বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক মো. জালাল উদ্দিন, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. হুমায়ুন কবীর, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রাকিবসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

জানতে চাইলে এ প্রসঙ্গে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রাকিব জানান, এই কাজটি কেবল শুরু করেছি। আমি চাই এই কাজ অব্যাহত থাকুক। এই কাজের মধ্য দিয়ে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের সহযোগিতা অব্যাহত থাকবে।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড