• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইবিতে গাজীপুর জেলা ছাত্রকল্যাণের নতুন কমিটি

  ইবি প্রতিনিধি

২৫ জুলাই ২০১৯, ০১:০৯
গাজীপুর জেলা ছাত্রকল্যাণ
গাজীপুর জেলা ছাত্রকল্যাণের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সংগৃহীত)

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) গাজীপুর জেলার অধ্যয়নরত শিক্ষার্থীদের সংগঠন গাজীপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের ২০১৯-২০ শিক্ষাবর্ষের নতুন কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (২৪ জুলাই) বেলা ৩টায় বিশ্ববিদ্যালয়ের মীর মোশাররফ হোসেন ভবনে নতুন এ কমিটি ঘোষণা করা হয়। এতে দাওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মুরতুজা হাসান নাহিদকে সভাপতি এবং হিসাব বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের নবীরুল ইসলামকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

আগামী এক বছরের জন্য ঘোষিত ২৪ সদস্যের কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতি জুবায়দুল হোসেন সোহান, শুভ, জনি, তারেক আজিজ, মানছুর; যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদ হাসান, হাসনাত; সাংগঠনিক সম্পাদক ইলিয়াস সৈকত, কোষাধ্যক্ষ সালাউদ্দিন আহমেদ, দপ্তর সম্পাদক মাসুম সরকার আলভী, প্রচার ও প্রকাশনা সম্পাদক নসরুল্লাহ হক নাঈম, সাংস্কৃতিক সম্পাদক রোমান, শিক্ষা বিষয়ক সম্পাদক সাদ, নারী বিষয়ক সম্পাদিকা মেহেজাবীন ডলি, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আশিকুর রহমান, উপ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৌরভ আহমেদ।

কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন- পিয়াস মাহমুদ, সাইফুল ইসলাম শাওন, রিহাদ আহমেদ, তাজনিয়া আহমেদ লাবণ্য, আতিক হাসান, বায়জিদ আহমেদ।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড