• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোবিপ্রবিতে ভোক্তা অধিকার সংগঠনের যাত্রা শুরু

  নোবিপ্রবি প্রতিনিধি

২৩ জুলাই ২০১৯, ২১:৫৭
কনজ্যুমার্স ইয়ুথ বাংলাদেশ নোবিপ্রবি শাখা
কনজ্যুমার্স ইয়ুথ বাংলাদেশ নোবিপ্রবি শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সম্পাদিত)

ভোক্তা অধিকার সংস্থা কনসাস কনজ্যুমার্স সোসাইটি (সিসিএস) এর যুব শাখা, তরুণ বক্তাদের সংগঠন ‘কনজ্যুমার্স ইয়ুথ বাংলাদেশ’ (সিওয়াইবি) এর নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শাখার উদ্বোধন করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের ফিসারিজ অ্যান্ড মেরিন সাইন্স বিভাগের শিক্ষার্থী মো. মাইনুদ্দিন পাঠানকে সভাপতি ও সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মাহমুদুল হাসান আারিফকে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্যের এই কমিটি ঘোষণা করা হয়।

মঙ্গলবার (২৩ জুলাই) বিকাল ৫ টায় ‌সিওয়াইবি কেন্দ্রীয় সংগঠনের অনুমোদনক্রমে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) প্রশাসনিক ভবনের সেমিনার কক্ষে এক অনাড়ম্বর অনুষ্ঠানে কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সোহরাওয়ার্দী শুভ।

‌আগামী এক বছরের জন্য ঘোষিত এই কমিটিতে উপদেষ্টা হিসাবে রয়েছেন ফিসারিজ অ্যান্ড মেরিন সাইন্স বিভাগের সহযোগী অধ্যাপক ড. আবদুল্লাহ আল মামুন, বাংলাদেশ অ্যান্ড লিবারেশন ওয়ার স্টাডিজ বিভাগে চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ও ফার্মেসি বিভাগের সহকারী অধ্যাপক ড.শহীদ সারওয়ার।

কমিটিতে অনান্যরা হলেন- সহসভাপতি শ্রীবাস মজুমদার, শাহাদাৎ হোসাইন, জয়নাল আবেদীন ও হাসিব আল আমীন; যুগ্ম সম্পাদক আরিফুর রহমান সৈকত, শাহরিয়ার নাসের, মো. রিয়াদ হোসাইন ও নাসরিন আক্তার হিমু; সাংগঠনিক সম্পাদক আরাফাত হোসাইন; যুগ্ম সাংগঠনিক সম্পাদক নাদিয়া রহমান; অফিস সম্পাদক এস আহমেদ ফাহিম; সহকারী অফিস সম্পাদক নুমান রশীদ; সহকারী অর্থ সম্পাদক আবুল বাশার; প্রচার সম্পাদক ইমন দত্ত, সহকারী প্রচার সম্পাদক ফাতেমা পলি, পরিকল্পনা ও গবেষণা সম্পাদক সাবিকুন্নাহার, প্রকাশনা সম্পাদক আনোয়ার হোসাইন, সহকারী প্রকাশনা সম্পাদক আনিসুল হক, ভোক্তা অধিকার সম্পাদক জান্নাতুন নাইম, সহকারী ভোক্তা অধিকার সম্পাদক খাদিজা নাসরিন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সজীব ভুঁইয়া, সহকারী তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবদুল্লাহ আল মুরাদ, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক বাপ্পি মোমিন, সহকারী সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সফিকুল ইসলাম, গণমাধ্যম সম্পাদক নিলুফা মিতু, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক দিগন্ত ইসলাম, প্রোগাম বিষয়ক সম্পাদক মো. নাহিদ।

কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন- রাজিয়া জুয়েল রানা, জাকির হোসাইন, মো. তাজবির, নুসরাত জাহান, জোবায়ের মোল্লা, সাইদুজ্জামান, ওমর ফারুক, নুসরাত জাহান ও ফারজানা।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড