• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়েট সাংবাদিক সমিতির সভাপতি মনির, সম্পাদক তারিফ

  চুয়েট প্রতিনিধি

২৩ জুলাই ২০১৯, ২১:৪৪
নতুন কমিটি
চুয়েট সাংবাদিক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সম্পাদিত)

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) ক্যাম্পাস সাংবাদিকদের সংগঠন ‘চুয়েট সাংবাদিক সমিতি’ এর ২০১৯-২০ সেশনের কমিটি ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (২৩ জুলাই) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের পশ্চিম গ্যালারিতে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় এ কমিটি ঘোষণা করেন বিদায়ী কমিটির সভাপতি সৈয়দ তাহমিদ হাসান।

নতুন কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন পুরকৌশল বিভাগের শিক্ষার্থী এবং চুয়েটের সমকাল প্রতিনিধি মনির হোসেন সাব্বির এবং সাধারণ সম্পাদক হয়েছেন দৈনিক অধিকারের আতাহার মাসুম তারিফ। এছাড়াও সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে পেট্রোলিয়াম ও মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের সাগর হোসেন সবুজ।

এছাড়া প্রচার সম্পাদক এস এম মুয়াজ হুসাইন, দপ্তর সম্পাদক হিসেবে মো. কামরুজ্জামান রাহাত এবং সাঈদ চৌধুরী কার্যনির্বাহী সদস্য হিসাবে নির্বাচিত হয়েছেন।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. রফিকুল আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক উজ-জামান-চৌধুরী, মানবিক বিভাগের সহযোগী অধ্যাপক ড. কামরুল হাসান, ছাত্রকল্যাণ উপ-পরিচালক ও মেকাট্রনিক্স অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক হুমায়ুন কবির, নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের সহকারী অধ্যাপক এটিএম শাহাজাহান রতন, মেকাট্রনিক্স অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক আবদুর রহমান কাকন। সভায় সভাপতিত্ব করেন বিদায়ী কমিটির সভাপতি সৈয়দ তাহমিদ হাসান।

উপাচার্য অধ্যাপক ড. মো. রফিকুল আলম বলেন, ‘প্রকৌশল শিক্ষার পাশাপাশি সাংবাদিকতার মতো কঠিন পেশাটা সত্যিই প্রশংসার দাবিদার। আমাদের সাংবাদিকরা আগেও সত্যের পথে থেকেছে এবং সামনেও সর্বদা সত্যের পথে থেকে চুয়েটকে দেশ ও দশের কাছে তুলে ধরবে। সংবাদ পরিবেশন অনুমান নির্ভর না হয়ে বস্তুনিষ্ঠ হবে এটাই আশা করি।’

নতুন কমিটির সভাপতি মনির হোসেন সাব্বির বলেন, ‘কার্যকরী কমিটির সবার সম্মিলিত প্রচেষ্টায় যাতে চুয়েটের সামগ্রিক ভালমন্দ খবরাখবর বিশ্বের দরবারে তুলে ধরতে পারি সেই প্রচেষ্টা থাকবে। আশা করি আমরা আমাদের লক্ষ্য অনুযায়ী এগিয়ে যেতে পারব।’

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড