• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জবি নীলদল একাংশের নতুন কমিটি ঘোষণা

সভাপতি জাকারিয়া সম্পাদক মোস্তফা

  জবি প্রতিনিধি

২৩ জুলাই ২০১৯, ২১:৩৩
নতুন কমিটি
নীলদলের নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সংগৃহীত)

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন নীল দলের একাংশের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে অণুজীব বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. জাকারিয়া মিয়াকে সভাপতি এবং ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোস্তফা কামালকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।

মঙ্গলবার (২৩ জুলাই) সংগঠনের দপ্তর সম্পাদক কাজী ফারুক হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিবৃতিতে ২৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটির কথা জানানো হয়।

এক বছর মেয়াদী এই কমিটির অন্যান্যরা হলেন- সহসভাপতি পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. পরিমল বালা এবং বাংলা বিভাগের অধ্যাপক ড. হোসনে আরা বেগম; যুগ্ম সাধারণ সম্পাদক ড. মো. আব্দুর রউফ ও বিভাস কুমার সরকার; কোষাধ্যক্ষ ড. মোহাম্মদ আব্দুল্লাহ মাহফুজ; সাংগঠনিক সম্পাদক ভূগোল ও পরিবেশ বিভাগের সহকারী অধ্যাপক মহিউদ্দিন (মাহি) এবং প্রচার সম্পাদক আসাদুজ্জামান।

এছাড়াও সংগঠনের অন্যান্য সদস্যরা হলেন- অধ্যাপক ড. প্রিয়ব্রত পাল, অধ্যাপক ড. অরুণ কুমার গোস্বামী, অধ্যাপক ড. মো. শাহজাহান, অধ্যাপক ড. গোলাম মোস্তফা, ড. শামছুল কবির, জি এম তরিকুল ইসলাম, কাজী নূর হোসেন, এ জি এম সাদিদ জাহান, নিয়াজ আলমগীর, মিফতাহুল বারী, মেহেদী হাসান, মো. ইমরান হোসাইন ও জনাব নাসরিন সুলতানা।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড