• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাবিতে দুই দিনব্যাপী জব ফেস্ট শুরু ২৫ জুলাই

  শাবি প্রতিনিধি

২৩ জুলাই ২০১৯, ২০:২৪
মতবিনিময় সভা
জব ফেস্ট-২০১৯ উপলক্ষে মতবিনিময় সভা (ছবি : দৈনিক অধিকার)

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অন্যতম ক্যারিয়ার বিষয়ক সংগঠন ‘সাস্ট ক্যারিয়ার ক্লাব’ কর্তৃক তৃতীয় বারের মতো আয়োজিত সাস্টসিসি জব ফেস্ট-২০১৯ আগামী ২৫ ও ২৬ জুলাই দুই দিনব্যাপী অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার (২৩ জুলাই) দুপুরে শাবিপ্রবি প্রেসক্লাবে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় এসব কথা বলেন সংগঠনটির সভাপতি শাহরিয়ার উদ্দিন আহমেদ।

তিনি বলেন, ‘আগামী ২৫ জুলাই সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের বাস্কেটবল গ্রাউন্ডে এ জব ফেস্টের উদ্বোধন করবেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

এছাড়া তিনি আরও জানান, এবারের জব ফেস্টে দেশের স্বনামধন্য ২৫টি প্রতিষ্ঠান প্রায় ১৬৫টিরও বেশি চাকরি নিয়ে অংশগ্রহণ করবে। এদের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে- ব্র্যাক, নিটোল নিলয় গ্রুপ, রেনেটা, প্রাণ আরএফএল, ভিভো, আকিজ ফুড অ্যান্ড বেভারেজ, আরলা ফুডস, ওয়ালটন ও আফতাব বহুমুখী ফার্মসসহ বিভিন্ন ন্যাশনাল ও মাল্টিন্যাশনাল কোম্পানি।

দুই দিনব্যাপী এই অনুষ্ঠানের প্রথম দিনে অর্থাৎ ২৫ জুলাই প্রার্থীদের কাছ থেকে সিভি বা বায়োডাটা সংগ্রহ করা হবে। এছাড়া দ্বিতীয় দিন (২৬ জুলাই) সিভি থেকে বাছাইকৃত প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে। এই জব ফেস্টে সিলেটের সকল সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের যেকোনো বিভাগ হতে স্নাতক সম্পন্নকৃত শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারবে বলেও জানান তিনি।

মতবিনিময় সভায় সংগঠনটির সভাপতি আরও বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ক্যারিয়ার উন্নয়নে ও বিকাশ সাধনে সাস্ট ক্যারিয়ার ক্লাব সর্বদা বদ্ধপরিকর। শিক্ষার্থীদের মনে আস্থা অর্জনের মাধ্যমে সাস্ট ক্যারিয়ার ক্লাব তার সুনাম অক্ষুন্ন রেখে চলেছে এবং ভবিষ্যতে রাখবে।’

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সাস্টসিসির সাধারণ সম্পাদক নাঈম ইমরান দুর্জয়, যুগ্ম-সাধারণ সম্পাদক সুবীর কর্মকার, সহসভাপতি আবু সাঈদ বাপ্পী ও নয়ন ভাওয়ালসহ সংগঠনটির অন্যান্য সদস্যবৃন্দ।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড