• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাবিপ্রবিতে আইপিই অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

  শাবিপ্রবি প্রতিনিধি

২২ জুলাই ২০১৯, ২২:২০
আইপিই অ্যাসোসিয়েশন
আইপিই অ্যাসোসিয়েশনের নতুন কমিটির সদস্য ও অতিথিরা (ছবি : দৈনিক অধিকার)

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং (আইপিই) বিভাগের শিক্ষার্থীদের নিয়ে গঠিত সংগঠন ‘আইপিই অ্যাসোসিয়েশন’র নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে সভাপতি হিসেবে বিভাগের প্রধান অধ্যাপক ড. মো. আরিফুল ইসলাম ও কোষাধ্যক্ষ হিসেবে বিভাগের সহকারী অধ্যাপক জাহিদ হাসান রয়েছেন। এছাড়া কমিটিতে সহসভাপতি (ভিপি) হিসেবে চতুর্থ বর্ষের শিক্ষার্থী সামিউল ইসলাম নাহিন ও সাধারণ সম্পাদক হিসেবে একই বর্ষের আদিপ্ত রাইহান আকিব মনোনীত হয়েছেন।

সোমবার (২২ জুলাই) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটোরিয়ামে আয়োজিত এক অনুষ্ঠানে নতুন কমিটি ঘোষণা দেন বিভাগের প্রধান অধ্যাপক ড. মো. আরিফুল ইসলাম। এসময় বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহসম্পাদক আকরাম কবির, সাংগঠনিক সম্পাদক ওয়াসিফ হোসাইন, সহসাংগঠনিক সম্পাদক মো. সাবুর খাঁন, সহকোষাধ্যক্ষ সোয়াইব মাহমুদ, আইটি সম্পাদক হাসান মোহাম্মদ শাহরিয়ার, সাংস্কৃতিক সম্পাদক মেহেদী হাসান নিলয় ও জান্নাতুল মোবাশ্বেরা, খেলাধুলা বিষয়ক সম্পাদক শামীম আশরাফ ও প্রকাশনা সম্পাদক মাহবুবুল আলম।

এছাড়া কার্যকরী সদস্যরা হলেন- প্রীতিদীপ্ত পাল চৌধুরী, ইফতেখার আলম ফাহিম, পানকুজ নাহিন, মো. জাওয়াদ মোহাইমিনুর অন্তু, ফয়সাল সিদ্দিক, পার্থ দেবনাথ, আবিদুর রহমান আসিফ, তানজিদুল ইসলাম, আহমেদ রাফি, আ. ক. ম. সাজ্জাদুল ইসলাম, ফারহানা ইয়াসমিন, রিফাত রহমান ও তুসি তাসনিম মনোনীত হয়েছেন ।

এদিকে কমিটি ঘোষণার পর নব-নির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক আদিপ্ত রাইহান আকিবের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় বিদায়ী কমিটির সদস্যবৃন্দ ও নতুন কমিটির সদস্যরা বক্তব্য রাখেন। এছাড়া সদ্য বিদায়ী কমিটির সকল সদস্যবৃন্দকে সম্মাননা সূচক ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন আমন্ত্রিত অতিথিরা।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড