• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাবিপ্রবিতে আন্তঃবিভাগ প্রেজেন্টেশনে চ্যাম্পিয়ন স্থাপত্য বিভাগ

  শাবি প্রতিনিধি

২০ জুলাই ২০১৯, ২২:১৭
আন্তঃবিভাগ প্রেজেন্টেশন প্রতিযোগিতা
পুরস্কার ও সনদ হাতে প্রতিযোগিতার বিজয়ীরা (ছবি : দৈনিক অধিকার)

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অন্যতম ইংরেজি ভাষা ও সাহিত্য চর্চা বিষয়ক সংগঠন ‘শাহজালাল ইউনিভার্সিটি স্পিকার্স ক্লাব’ আয়োজিত ১ম বারের মতো আন্তঃবিভাগ প্রেজেন্টেশন প্রতিযোগিতা-২০১৯ সম্পন্ন হয়েছে। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বিশ্ববিদ্যালয়ের স্থাপত্য বিভাগ। এছাড়া ১ম রানার্স আপ হয়েছে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগ ও ২য় রানার্স আপ হয়েছে ব্যবসায় প্রশাসন বিভাগ।

শনিবার (২০ জুলাই) বিকালে বিশ্ববিদ্যালয়ের আইআইসিটি ভবনের ২ নম্বর গ্যালারিতে প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হয়। ১৩টি বিভাগের অংশগ্রহণে এই ফাইনাল অনুষ্ঠিত হয়। এর আগে গত ১৫ জুলাই প্রতিযোগিতার ১৫ রাউন্ড অনুষ্ঠিত হয়। এতে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের ২১টি দল অংশগ্রহণ করে।

চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের সদস্যরা হলেন- চ্যাম্পিয়ন স্থাপত্য বিভাগের শিক্ষার্থী নহসীন তুবা ও মেখী দত্ত। এছাড়া ১ম রানার্স আপ সিএসই বিভাগের শিক্ষার্থী তানহাব হোসাইন ও আয়শা হায়দার চৌধুরী এবং ২য় রানার্স আপ ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী মো. উদয় রহমান, রাজর্শি ভট্টাচার্য ও তাওহীদ আহমেদ চৌধুরী।

ফাইনাল প্রতিযোগিতা শেষে একই স্থানে বিকাল ৫টায় পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠিত হয়। এ সময় প্রতিযোগিতায় বিজয়ী দলের মাঝে আমন্ত্রিত অতিথিবৃন্দ সার্টিফিকেট ও ক্রেস্ট তুলে দেন।

এ সময় মাহমুদা মাহি ও কুতুব উদ্দিনের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সংগঠনটির সাবেক সভাপতি আবুল হোসাইন, মো. মহিউদ্দিন, মহিউদ্দিন রুবেল ও সৈয়দা মারজানা রাজ্জাক, সাবেক সাধারণ সম্পাদক মাহির মাহমুদ ও আসাদুজ্জামান নুর প্রমুখ।

প্রতিযোগিতায় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন- মেট্রোপলিটন ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের প্রধান অনিক বিশ্বাস, শাবি ইংরেজি বিভাগের অধ্যাপক ড. আলমগীর তৈমুর, মেট্রোপলিটন ইউনিভার্সিটির সিনিয়র প্রভাষক তাবাসসুম তিশা ও একই বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের প্রভাষক মো. মহিউদ্দিন।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড