• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাবিতে ইআরওর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

  রাবি প্রতিনিধি

২০ জুলাই ২০১৯, ২১:৪২
প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন (ছবি : সংগৃহীত)

সংখ্যালঘু ও প্রান্তিক জনগোষ্ঠীদের নিয়ে কাজ করা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) স্বেচ্ছাসেবী সংগঠন ইকুয়্যাল রাইটস অর্গানাইজেশনের (ইআরও) প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। একইসঙ্গে সংগঠনের নতুন কমিটি গঠন করা হয়েছে।

এ উপলক্ষে শনিবার (২০ জুলাই) বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ১২৩ নম্বর কক্ষে একটি আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভা শেষে অতিথিরা প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন। এ সময় উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের ফোকলোর বিভাগের সহকারী অধ্যাপক আমিরুল ইসলাম কনক। পরে সংগঠনের এক বছর মেয়াদী কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে পুনরায় সভাপতির দায়িত্ব নেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী এবং ইআরও’র প্রতিষ্ঠাকালীন সভাপতি রাজ কিরণ দাস এবং সাধারণ সম্পাদক হন ইংরেজি বিভাগের শিক্ষার্থী এ্যাডেলিনা সরকার।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহসভাপতি অনুপ সূত্রধর, সহসাধারণ সম্পাদক রনি দেবনাথ, রিপন চন্দ্র হালদার, অর্থ সম্পাদক ক্যনুঅং মারমা, মানবাধিকার সম্পাদক সুকমল চাকমা, নারী সম্পাদক সামন্তিনী সম্পা, শিক্ষা সম্পাদক সুইট বিশ্বাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক কৌশিক চন্দ্র বর্মণ, জনসংযোগ সম্পাদক আশিস সূত্রধর। এছাড়াও কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন ১৪ জন।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড