• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

আইইউবিএটিতে আন্তঃবিভাগীয় ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

  ক্যাম্পাস ডেস্ক

২০ জুলাই ২০১৯, ২১:৩২
পুরস্কার বিতর
আন্তঃবিভাগীয় ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ (ছবি : সংগৃহীত)

ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার অ্যান্ড টেকনোলজির (আইইউবিএটি) আন্তঃবিভাগীয় ক্রীড়া প্রতিযোগিতা-২০১৯ এর পুরস্কার বিতরণ করা হয়েছে।

গত বুধবার (১৭ জুলাই) বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে পার্ক ও লেক সম্বলিত আইইউবিএটির দৃষ্টি নন্দন গ্রিন ক্যাম্পাসের অডিটোরিয়ামে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রতিযোগিতায় ফুটবল, ক্রিকেট, দৌড় , টেবিল টেনিস, দাবা, অ্যাথলেটিক্সসহ ২৭টি ইভেন্টে শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী সহ মোট ৮৬০জন প্রতিযোগী অংশগ্রহণ করেন।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আবদুর রব এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড.হামিদা আখতার বেগম। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের অন্যান্য অনুষদের ডিন, চেয়ার এবং কো-অর্ডিনেটররাও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে, আইইউবিএটির স্পোর্টস কো-অর্ডিনেটর এবং সহযোগী অধ্যাপক মোহাম্মদ আবু হোরায়রা স্বাগত বক্তব্য প্রদান করেন।

আইইউবিএটির উপাচার্য অধ্যাপক ড. আবদুর রব আন্তঃবিভাগীয় ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের অভিনন্দন জানান। তিনি বলেন, ‘খেলাধুলা শিক্ষার একটি অবিচ্ছেদ্য অংশ। এ ধরনের উদ্যোগ শিক্ষার্থীদের সুপ্ত প্রতিভা বিকাশসহ তাদের শারীরিক এবং মানসিক দক্ষতা বাড়াতে সহযোগিতা করবে।’

তিনি আরও বলেন, ‘মূল শিক্ষার মতই আমরা সহশিক্ষাকে গুরুত্ব দিয়ে থাকি।’ এ সময় আন্তঃবিভাগীয় ক্রীড়া প্রতিযোগিতা ২০১৯ সফল ভাবে সম্পন্ন করার জন্য আইইউবিএটির স্পোর্টস কো-অর্ডিনেটর মোহাম্মদ আবু হোরায়রাকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতে দেশব্যাপী ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করার আহবান জানান।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অংশগ্রহণকারী সকল দল, শিক্ষক-শিক্ষার্থী কর্মকর্তা, কর্মচারী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্রতি বছরই আইইউবিএটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আন্তঃবিভাগীয় ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়। এছাড়াও জাতীয় পর্যায়ে ক্রিকেট, ফুটবলসহ বিভিন্ন প্রতিযোগিতায় সফল অংশগ্রহণে নিজেদের সক্ষমতা প্রমাণ করেছে আইইউবিএটির শিক্ষার্থীরা।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড