• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রলীগের সম্মেলনকে ঘিরে উৎসবমুখর জবি

  জবি প্রতিনিধি

১৭ জুলাই ২০১৯, ১৯:৩৪
ব্যানার
ব্যানার আর পোস্টারে ছেয়ে গেছে ক্যাম্পাস (ছবি : দৈনিক অধিকার)

আগামী শনিবার (২০ জুলাই) জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগের সম্মেলন। আর এ সম্মেলনকে কেন্দ্র করে ক্যাম্পাসে উৎসবমুখর পরিবেশ তৈরি হয়েছে। কমিটির পদ প্রত্যাশী নেতাকর্মীদের ব্যানার আর পোস্টারে ছেয়ে গেছে ক্যাম্পাস।

বিশ্ববিদ্যালয়ের মূল ফটক থেকে শুরু করে শান্ত চত্বর, বিজ্ঞান ভবন প্রশাসনিক ভবন সর্বত্রই পদ প্রত্যাশীদের ব্যানার। প্রতিদিনই বিভিন্ন পদ প্রত্যাশীরা নেতাকর্মীদের নিয়ে শোডাউন দেন। সম্মেলন সফল করতে আশরাফুল ইসলাম টিটনকে আহ্বায়ক করে ২১ সদস্যের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

উল্লেখ্য, গত ১৮ ফেব্রুয়ারি ক্যাম্পাসে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে জড়িয়ে পড়েন সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকের কর্মীরা। পুলিশ টিয়ার শেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনা উভয় গ্রুপের কর্মী ও সাংবাদিকসহ প্রায় ৪০ জন আহত হন।

১৯ ফেব্রুয়ারি কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে জবি শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন। একই সঙ্গে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রলীগের সকল সাংগঠনিক কার্যক্রম স্থগিত করেন। দীর্ঘ চার মাস এর অধিক সময় পর ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সম্মেলনের সভাপতিত্ব করবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড