• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পবিপ্রবিতে তরুণ কলাম লেখক ফোরামের আলোচনা সভা

  পবিপ্রবি প্রতিনিধি

১৭ জুলাই ২০১৯, ০৮:১০
পবিপ্রবি
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ছবি : দৈনিক অধিকার)

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) শাখার আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৬ জুলাই) বিকাল ৪টা ৩০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় তরুণ কলাম লেখক ফোরাম পবিপ্রবি শাখার আহ্বায়ক আফসানা রিজোয়ানা সুলতানা, সদস্য সচিব ইফরান আল রাফিসহ সকল কার্যনির্বাহী সদস্য উপস্থিত ছিলেন।

আহ্বায়ক আফসানা রিজোয়ানা সুলতানা তার বক্তব্যে বর্তমান সমাজের বিভিন্ন সমস্যার প্রেক্ষাপট তুলে ধরেন এবং এসব সমস্যা প্রতিকারে সকলের ভূমিকা সম্পর্কে সম্যক ধারণা প্রদান করেন।

সদস্য সচিব ইফরান আল রাফি বলেন, যে লক্ষ্য নিয়ে আমাদের যাত্রা শুরু তা পূরণ করতে আমাদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে এবং লেখনীর মাধ্যমে সমাজকে পরিবর্তন করতে হবে।

এছাড়াও রাতুল মাহমুদ ও বায়েজিদ বোস্তামী তাদের গুরুত্বপূর্ণ বক্তব্যে তরুণ কলাম লেখক ফোরামের ব্যানারে কাজ করে বিশ্ববিদ্যালয়ের নাম উজ্বল করা থেকে শুরু করে বিভিন্ন সামাজিক দুর্ভোগ লেখনীর মাধ্যমে দূর করার দৃঢ় আশা ব্যক্ত করেন। এছাড়াও ফজলে রাব্বি, নুসরাত জাহান সুপ্তি তাদের গুরুত্বপূর্ণ মন্তব্য তুলে ধরেন।

উল্লেখ্য বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. জাহানুর ইসলামের নির্দেশে এবং পবিপ্রবি শাখার আহ্বায়ক আফসান রিজোয়ানা সুলতানার সভাপতিত্বে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড