• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইবিতে টাঙ্গাইল জেলা ছাত্রকল্যাণের বরণ ও বিদায়

  ইবি প্রতিনিধি

১৬ জুলাই ২০১৯, ২২:৩০
বরণ ও বিদায় অনুষ্ঠান
জেলা ছাত্রকল্যাণের বরণ ও বিদায় অনুষ্ঠান (ছবি : সংগৃহীত)

‘নদী-চর-খাল-বিল-গজারির বন, টাঙ্গাইলের শাড়ি তার গর্বের ধন’ স্লোগানে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) টাঙ্গাইল জেলা ছাত্র কল্যাণ সমিতির নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৬ জুলাই) সকাল ১২টায় বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের করিডোরে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ছাত্রকল্যাণের বিদায়ী সভাপতি রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন ড.অরবিন্দ সাহা। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড.আবুল কাশেম। আরও উপস্থিত ছিলেন- শাহাদত হোসেন, মো. শওকত হোসেন ও মো. হাবিবুর রহমানসহ অন্যান্য কর্মকর্তা, কর্মচারীবৃন্দ। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন লুৎফর রহমান।

অনুষ্ঠানের এক পর্যায়ে নবীন শিক্ষার্থীদের ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ এবং প্রবীণদের বিদায়ী ক্রেস্ট প্রদান করা হয়। দুপুরে ছাত্রকল্যাণের পক্ষ থেকে প্রীতিভোজের আয়োজন করা হয়। এরপর সংগঠনের সদস্যদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে দিনব্যাপী আয়োজনের সমাপ্তি হয়।

অনুষ্ঠান শেষে আগামী এক বছরের জন্য ঘোষিত কমিটিতে আল ফিকহ্ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থী এবং ইসলামী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির যুগ্ম সাধারণ সম্পাদক মো. আমিনুল ইসলামকে সভাপতি এবং একই বিভাগের নাছির উদ্দিনকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দিয়ে মোট ৩১ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড