• শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

বেরোবি ও ইউডার মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষরিত

  ক্যাম্পাস ডেস্ক

১৬ জুলাই ২০১৯, ১৮:৫৮
চুক্তি স্বাক্ষর
বেরোবি ও ইউডার মধ্যে চুক্তি স্বাক্ষর (ছবি : সংগৃহীত)

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ড. ওয়াজেদ রিসার্চ অ্যান্ড ট্রেনিং ইনস্টিটিউটের সঙ্গে ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অলটারনেটিভ (ইউডা)-এর সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। 

মঙ্গলবার (১৬ জুলাই) দুপুরে এক আনুষ্ঠানিক পরিবেশে ইউডার কনফারেন্স রুমে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। 

আনুষ্ঠানিকভাবে এই সমঝোতা চুক্তিতে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের পক্ষে উপাচার্য ও ড. ওয়াজেদ রিসার্চ অ্যান্ড ট্রেনিং ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও এবং ইউডার পক্ষে প্রতিষ্ঠানটির উপাচার্য ড. রফিকুল ইসলাম শরীফ চুক্তিতে স্বাক্ষর করেন। 

এ সময় উপস্থিত ছিলেন- ইউডার প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক মুজিব খান, উপ-উপাচার্য অধ্যাপক ড. আহমদউল্লাহ মিয়া, রেজিস্ট্রার ড. ইফফাত কায়েস চৌধুরী, ডেপুটি রেজিস্ট্রার মো. মনিরুল ইসলাম এবং বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের নবনিযুক্ত শিক্ষকগণ। 

এ চুক্তির ফলে বেরোবি ও ইউডার বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা গবেষণা, শিক্ষা ও প্রশিক্ষণ সংশ্লিষ্ট দক্ষতা অর্জন করার সুযোগ পাবে এবং পারস্পরিক সহযোগিতার মাধ্যমে নিজেদের বিকশিত করতে পারবে। চুক্তি শেষে ইউডার প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক মুজিব খান বেরোবি উপাচার্যকে ধন্যবাদ জানান এবং যেকোনো কাজে সহায়তা কামনা করেন।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড