• বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

উপাচার্যের সঙ্গে ইবি ছাত্রলীগের নতুন কমিটির শুভেচ্ছা বিনিময়

  ইবি প্রতিনিধি

১৬ জুলাই ২০১৯, ০৮:২৫

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর রাশিদ আসকারীর সঙ্গে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নবগঠিত কমিটির শুভেচ্ছা বিনিময় সম্পন্ন হয়েছে।

সোমবার (১৫ জুলাই) দুপুরে নতুন কমিটির সভাপতি এস. এম রবিউল ইসলাম পলাশ এবং সাধারণ সম্পাদক মো. রাকিবুল ইসলাম রাকিব উপাচার্যের কার্যালয়ে উপস্থিত হয়ে বাংলাদেশ ছাত্রলীগ ইসলামী বিশ্ববিদ্যালয় শাখায় পক্ষ থেকে উপাচার্যকে ফুলেল শুভেচ্ছা জানান।

এরপর তারা উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. শাহিনুর রহমান ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. সেলিম তোহাকেও ফুলেল শুভেচ্ছা জানান।

অপর দিকে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকেও নবগঠিত কমিটির সভাপতি এস. এম রবিউল ইসলাম পলাশ এবং সাধারণ সম্পাদক মো. রাকিবুল ইসলাম রাকিবকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন- প্রগতিশীল শিক্ষক ফোরামের সভাপতি অধ্যাপক ড. মো. রেজওয়ানুল ইসলাম, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. মাহবুবর রহমান, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস. এম আব্দুল লতিফ, প্রক্টর (ভারপ্রাপ্ত) ড. আনিছুর রহমান, ছাত্র-উপদেষ্টা অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মণসহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

এ দিকে পরিবহন অফিসে ইসলামী বিশ্ববিদ্যালয় শাপলা ফোরামের সভাপতি অধ্যাপক ড. মো. রেজওয়ানুল ইসলাম এবং সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. মাহবুবর রহমানের নেতৃত্বে শাপলা ফোরামের পক্ষ থেকে ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড