• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চবিতে একক আবৃত্তি প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত

  চবি প্রতিনিধি

১৪ জুলাই ২০১৯, ১৫:১১
আবৃত্তি প্রতিযোগিতা
আবৃত্তি প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব (ছবি : সংগৃহীত)

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) কেন্দ্রীয় আবৃত্তি সংগঠন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় আবৃত্তি মঞ্চ আয়োজিত মঞ্চের প্রয়াত সভাপতি শ্রাবণী সেন শাওন স্মরণে একক আবৃত্তি প্রতিযোগিতা- ১৯ 'পলাশছোঁয়া শব্দবানের খোঁজে' এর চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৪ জুলাই) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার মিলনায়তনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে চ্যাম্পিয়ন হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী প্রজ্ঞা পারমিতা সেন গুপ্ত। প্রথম রানার্স আপ হয়েছেন চট্টগ্রামের সরকারি সিটি কলেজের শিক্ষার্থী ঐশী পাল এবং সেকেন্ড রানার্স আপ হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী বর্ণিক বৈশ্য।

এর আগে বৃহস্পতিবার (১১ জুলাই) প্রতিযোগিতার বাছাইপর্ব অনুষ্ঠিত হয়। সেদিনের বাছাইপর্ব থেকে বাছাইকৃত প্রতিযোগীদের নিয়ে আজকের এই চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়েছে। আগামী ২৪ ও ২৫ জুলাই চবি আবৃত্তি মঞ্চ আয়োজিত ২ দিনব্যাপী নবম আবৃত্তি উৎসবে প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার ও সনদপত্র তুলে দেওয়া হবে।

উল্লেখ্য, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় আবৃত্তি মঞ্চ ২০০৭ সাল থেকে এই একক আবৃত্তি প্রতিযোগিতা আয়োজন করে আসছে। এবারে ছিল প্রতিযোগিতার চতুর্থতম পর্ব।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড