• বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহ শুরু

  যবিপ্রবি প্রতিনিধি

১৪ জুলাই ২০১৯, ১০:০০
যবিপ্রবি
ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহ (ছবি : সংগৃহীত)

‘জয়লাভই সবকিছুই নয়, জয়লাভ করতে চাওয়াটায় সব’ প্রতিপাদ্যকে সামনে রেখে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা সপ্তাহ শুরু হয়েছে। শিক্ষার্থীদের পড়ালেখার একঘেয়েমি দূর করতে ও সদ্য অনুষ্ঠিত সেমিস্টার পরীক্ষার ক্লান্তিকর সময়কে পার করে ছাত্র-শিক্ষক আনন্দ-উল্লাসে মেতে সুসম্পর্কের বন্ধন দৃঢ় করতে এমন উদ্যোগ নেওয়া হয়েছে।

বুধবার (১৩ জুলাই) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে ফিন্যান্স প্রথম ব্যাচ ও দ্বিতীয় ব্যাচের মধ্যকার ফুটবল ম্যাচের মধ্যে দিয়ে এ ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা সপ্তাহ শুরু হয়। সপ্তাহের প্রথম ম্যাচে প্রথম ব্যাচ দ্বিতীয় ব্যাচকে ১-0 গোলে পরাজিত করে।

ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং ক্লাবের পৃষ্ঠপোষকতায় এই পুরো আয়োজনটি হাতে নেওয়া হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের সভাপতি সহকারী অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম, মার্কেটিং বিভাগের চেয়ারম্যান মো. মেহেদী হাসান।

ছবি

ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা সপ্তাহ শুরু (ছবি : সংগৃহীত)

ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান ও বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. মো. নাজমুল হাসান ফিন্যান্স ও ব্যাংকিং বিভাগের প্রভাষক মো. নজরুল ইসলাম, উত্তম গোলদার, শাহনাজ আক্তার  ও ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক মো. ইমরান শেখসহ বিভাগের বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা।

উদ্বোধনী অনুষ্ঠানে ড. মো. নাজমুল হাসান বলেন, সকল ভয় ভীতিকে জয় করে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে বিশ্ববিদ্যালয় সার্বক্ষণিক কাজ করে যাচ্ছে। শিক্ষার্থীদেরকে শিক্ষা গবেষণা, ক্রীড়া ও সাংস্কৃতিক কাজে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে সমৃদ্ধশালী দেশ গঠনে ভূমিকা পালন করতে হবে।

ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা সপ্তাহটি চলবে ১৩ জুলাই থেকে ১৭ জুলাই পর্যন্ত। পাঁচ দিনের এই মহাযজ্ঞে ফুটবল, ক্রিকেট, ক্যারাম, দাবা, লুডুর পাশাপাশি থাকবে পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতা, দেশত্ববেধক গান, নাচ, কবিতা আবৃত্তিসহ বিভিন্ন সাংস্কৃতিক কর্মকাণ্ড।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড