• বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেয়াদোত্তীর্ণ ৮ মাস পর পূর্ণাঙ্গ হচ্ছে শেকৃবি ছাত্রলীগের কমিটি

  শেকৃবি প্রতিনিধি

১৩ জুলাই ২০১৯, ০৯:৩৯
শেকৃবি
শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে (শেকৃবি) ২০১৭ সালের ২৮ নভেম্বর এস. এম মাসুদুর রহমান মিঠুকে সভাপতি এবং মিজানুর রহমানকে সম্পাদক করে এক বছরের জন্য ১৪ সদস্যের শাখা ছাত্রলীগের কমিটি গঠন করে কেন্দ্রীয় ছাত্রলীগ। অবশেষে আট মাস মেয়াদোত্তীর্ণের পর পূর্ণাঙ্গ হচ্ছে বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের বর্তমান কমিটি। এর আগে একাধিক বার প্রতিশ্রুতি দিলেও নানা জটিলতায় পূর্ণাঙ্গ করতে ব্যর্থ হয় সংগঠনটির দুই শীর্ষ নেতা মিঠু-মিজান।

তবে জানা গেছে, শেকৃবি ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি কেন্দ্রীয় ছাত্রলীগের কাছে জমা দেওয়া হয়েছে।

উল্লেখ্য, গত ২০ মে কেন্দ্রীয় ছাত্রলীগ এক বিজ্ঞাপ্তিতে ৩০ কার্যদিবসের মধ্যে বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের কমিটিকে পূর্ণাঙ্গ করার জন্যে নির্দেশ দেয়। কিন্তু কেন্দ্রীয় ছাত্রলীগের নিদের্শকে তোয়াকা করা হয়নি। পরর্বতীতে গেল ৯ জুলাই আবার কেন্দ্রীয় ছাত্রলীগ এক বিজ্ঞাপ্তিতে পাঁচ কার্য দিবসের মধ্যে বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের কমিটি কেন পূর্ণাঙ্গ করা হয়নি তা উপযুক্ত কারণ দেখানোর জন্য নির্দেশ দেয়।

এ দিকে, শেকৃবি ছাত্রলীগের ১৪ সদস্যের মধ্যে ৮ জনই চাকরিজীবী। বাকী ৬ জন দিয়েই চলছে সংগঠনটির কার্যক্রম।

খোঁজ নিয়ে জানা যায়, চাকরিজীবী এই আট জনের মধ্যে তিন জনই বিশ্ববিদ্যালয়টির সেকশন অফিসার হিসেবে, ২ জন শিক্ষক হিসেবে এবং বাজেট অফিসার স্টোর অফিসার পদে একজন করে যোগ দিয়েছেন। অন্যজন পুলিশের এসআই হিসেবে কর্মরত।

বিশ্ববিদ্যালয়ে নিয়োগপ্রাপ্ত ছাত্রলীগ নেতারা হলেন- সহসভাপতি গৌতম রায় (সেকশন অফিসার), সহসভাপতি আবির আহমেদ মিথেন (সেকশন অফিসার), যুগ্মসাধারণ সম্পাদক আবদুল মান্নান (সেকশন অফিসার), সাংগঠনিক সম্পাদক সোনিয়া নুসরিন সুমি (বাজেট অফিসার), সাংগঠনিক সম্পাদক আজমীর তুলি (সহকারী স্টোর অফিসার) এবং সহসভাপতি আসিফ ইবনে আমেজ মিম (এসআই, শেরেবাংলানগর থানা পুলিশ), যুগ্মসাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সোহেল (শিক্ষক), যুগ্মসাধারণ সম্পাদক চৈতি দে পূজা (শিক্ষক)।

এ বিষয়ে শেকৃবি ছাত্রলীগের সভাপতি এস.এম মাসুদুর রহমান মিঠু সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড