• রবিবার, ২১ জুলাই ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৬  |   ৩১ °সে
  • বেটা ভার্সন

বেরোবি সিন্ডিকেট সভায় কর্মচারী-নীতিমালা অনুমোদন

  বেরোবি প্রতিনিধি

১২ জুলাই ২০১৯, ০৮:৪৪
বিশেষ সিন্ডিকেট সভা
বেরোবির ৬২তম বিশেষ সিন্ডিকেট সভা (ছবি : সংগৃহীত)

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ৬২তম বিশেষ সিন্ডিকেট সভায় বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্ট বিভিন্ন প্রয়োজনীয় বিষয়ের সঙ্গে কর্মচারীদের নীতিমালা অনুমোদন করা হয়েছে। এছাড়া ৫৮ জন কর্মকর্তা-কর্মচারীর ৪৪ মাসের বকেয়া পরিশোধের নীতিগত সিদ্ধান্তও গ্রহণ করা হয় এ সভায়।

বৃহস্পতিবার (১১ জুলাই) সন্ধ্যা ৬টায় বিশ্ববিদ্যালয়ের ঢাকাস্থ লিয়াজোঁ অফিসে উপাচার্য ও সিন্ডিকেট সভাপতি অধ্যাপক ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহের (বিএনসিসিও) সভাপতিত্বে সিন্ডিকেট সভাটি অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, ২০১৩ সালে অধ্যাপক ড. মু. আব্দুল জলিল মিয়া উপাচার্য থাকাকালে অননুমোদিত পদে নিয়োগ পাওয়ায় ৩৩৮ জন কর্মকর্তা কর্মচারীর বেতন বন্ধ ছিল। তবে তাঁদের মধ্যে উক্ত ৫৮ জন কর্মচারী বাদে অন্যান্যদের বেতন পূর্বেই পরিশোধ করা হয়।

প্রায় দেড় ঘণ্টাব্যাপী অনুষ্ঠিত এ সভায় সিন্ডিকেট সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন- শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব ড. মো. মাহামুদ-উল-হক, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব (প্রশাসন) মো. আমিনুল ইসলাম খান, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) উপ-উপাচার্য অধ্যাপক ড. এম আবুল কাসেম মজুমদার, দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিন অধ্যাপক ড. পরিমল চন্দ্র বর্মণ, পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কসের পরিচালক অধ্যাপক ড. আর এম হাফিজুর রহমান এবং বাংলা বিভাগের অধ্যাপক ড. সরিফা সালোয়া ডিনা। 

এছাড়া সিন্ডিকেটের সদস্য সচিব এবং বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কর্নেল আবু হেনা মুস্তাফা কামাল, এএফডব্লিউসি, পিএসসি (অব.) সভায় উপস্থিত ছিলেন।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
SELECT id,hl2,parent_cat_id,entry_time,tmp_photo FROM news WHERE ((spc_tags REGEXP '.*"location";s:[0-9]+:"বেরোবি".*')) AND id<>74564 ORDER BY id DESC LIMIT 0,5

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড