• বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরিশাল বিশ্ববিদ্যালয়ে জীবনানন্দ দাশের আন্তর্জাতিক কনফারেন্স আজ

  ববি প্রতিনিধি

১১ জুলাই ২০১৯, ০১:৩৩
ববি ক্যাম্পাস
বরিশাল বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) ‘জীবনানন্দ দাশ রিসার্চ সেন্টার’ কর্তৃক প্রথমবারের মতো আন্তর্জাতিক এক কনফারেন্সের আয়োজন করা হয়েছে। আজ বৃহস্পতিবার (১১ জুলাই) বিশ্ববিদ্যালয়ের জীবনানন্দ দাশ অডিটোরিয়ামে এই আন্তর্জাতিক কনফারেন্স অনুষ্ঠিত হবে।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, ‘বর্তমান তত্ত্ব বিশ্ব ও জীবনানন্দ দাশ’ শিরোনামে এই কনফারেন্সে দেশ ও দেশের বাইরের বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে আগত গবেষকবৃন্দ তাঁদের গুরুত্বপূর্ণ প্রবন্ধ পাঠ করবেন।

কনফারেন্সে প্রবন্ধ উপস্থাপন করবেন- আসমা চৌধুরী, মোহাম্মদ জসিম উদ্দিন, ড. পঙ্কজ কুমার সরকার, ড. ফারজানা সিদ্দিকা, মুঞ্জু রানী দাস, শাকিলা আলম ও সঞ্জয় কুমার সরকার।

এছাড়াও কনফারেন্সে প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন, অধ্যাপক ড. আজফার হোসেন (নিউইয়র্ক, আমেরিকা)। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অধ্যাপক ড. এ কে এম মাহাবুব হাসান (কোষাধ্যক্ষ ও ভারপ্রাপ্ত উপাচার্য, বরিশাল বিশ্ববিদ্যালয়)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অধ্যাপক ড. ফকরুল আলম (ঢাবি)। কনফারেন্সে সভাপতিত্ব করবেন অধ্যাপক ড. মোহাম্মদ মুহাসিন উদ্দিন (পরিচালক, জীবনানন্দ দাশ রিসার্চ সেন্টার, বরিশাল বিশ্ববিদ্যালয়)।

ওডি/এমএ

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড