• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রথমবারের মতো জাককানইবি ক্যারিয়ার ক্লাবের জব ফেয়ার

  জাককানইবি প্রতিনিধি

১০ জুলাই ২০১৯, ১৯:৩৯
জাককানইবি
জব ফেয়ারের উদ্বোধন করছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান (ছবি : দৈনিক অধিকার)

প্রথমবারের মতো জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) ক্যারিয়ার ক্লাব আয়োজিত দিনব্যাপী জব ফেয়ার-২০১৯ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১০ জুলাই) বেলা সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের গাহি সাম্যের গান মঞ্চে জব ফেয়ার-২০১৯ এর উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান।

রাফিয়া ইসলাম ভাবনা ও সজীব আহমেদের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ছাত্র বিষয়ক উপদেষ্টা শেখ সুজন আলী, সহকারী প্রক্টর নজরুল ইসলাম, ক্লাবের উপদেষ্টা মাসুদ চৌধুরী ও চন্দন কুমার পাল, ক্লাবের সভাপতি অমিত হাসান রনি, সাধারণ সম্পাদক সালমান আল মামুন প্রমুখ।

ছবি

জব ফেয়ার-২০১৯ (ছবি : দৈনিক অধিকার)

উদ্বোধনের পর চাকরির মেলায় অংশ নেওয়া ১০টি প্রতিষ্ঠান বিকাল ৪টা পর্যন্ত সিভি গ্রহণ করে। শতাধিক সিভি জমা হয়েছে বলে জানিয়েছে মেলায় অংশ নেওয়া প্রতিষ্ঠানগুলো। ৩টা থেকে মৌখিক পরীক্ষা নেওয়া শুরু হয়।

অন্যদিকে বেলা ২টা ৩০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে অভিজ্ঞ প্রফেশনালসদের দ্বারা ক্যারিয়ার ও জব মার্কেট সম্পর্কিত সেমিনার পর্ব শুরু হয়। ‘জব ফেয়ার-২০১৯’ এর টাইটেল স্পন্সর বাংলাদেশ ইনফ্রাস্ট্রাকচার ফাইন্যান্স ফান্ড লিমিটেড (বিআইএফএফএল) এবং পাওয়ার্ড বাই জমিদারবাড়ি ইভেন্ট ম্যানেজমেন্ট।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড