• শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোবিপ্রবিতে শব্দকুটিরের কার্যনির্বাহী কমিটি গঠিত

  নোবিপ্রবি প্রতিনিধি

০৯ জুলাই ২০১৯, ২১:১৬
কার্যনির্বাহী কমিটি
শব্দকুটিরের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সংগৃহীত)

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) সাহিত্য সংগঠন শব্দকুটিরের কার্যনির্বাহী কমিটি-২০১৯ গঠন করা হয়েছে।

মঙ্গলবার (৯ জুলাই) এক সাধারণ সভায় এই কমিটি গঠন করা হয়। কমিটিতে সভাপতি হিসেবে মো. সহিদুল ইসলাম রাজন এবং সাধারণ সম্পাদক হিসেবে তাশদীদুল ইসলাম সাঈমকে নির্বাচিত করা হয়। আগামী এক বছর এই কমিটি দায়িত্ব পালন করবে।

কমিটির অন্যান্যরা হলেন- সহসভাপতি রুহুল আমিন রাহিদ, যুগ্ম-সাধারণ সম্পাদক শামীম আরা, সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিন, সহসাংগঠিক সম্পাদক জান্নাতুন নাঈম, কোষাধ্যক্ষ প্রতীক মজুমদার, দপ্তর সম্পাদক ইমন দত্ত, প্রচার সম্পাদক শাহরিয়ার নাসের, গবেষণা ও প্রকাশনা সম্পাদক জাহিদ হাসান সাহেদ, সদস্য বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান আরিফ, সহসদস্য সম্পাদক সানজিদা আলম, সাংস্কৃতিক সম্পাদক সাফায়াত উল্লাহ সুপন, অনুষ্ঠান ও কর্মশালা সম্পাদক ফাইরোজ মেহজাবিন এবং কার্যনির্বাহী সদস্য সুলতানা ইভা, আফরোজা আক্তার, ফাতেমা পপি ও ফজলুল হক।

এ ছাড়া শব্দকুটিরের উপদেষ্টা প্যানেলে প্রধান উপদেষ্টা হিসেবে আছেন বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক মাসুদ রহমান। অন্যান্য উপদেষ্টাবৃন্দ হলেন- ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক আফসানা মৌসুমী, মাইক্রোবায়োলজি বিভাগের সহকারী অধ্যাপক সঞ্জয় কুমার মুখার্জী, ইংরেজি বিভাগের প্রভাষক দেবাশিষময় দত্ত, বাংলা বিভাগের প্রভাষক শুভেন্দু সাহা এবং সাহানা রহামান।

শব্দকুটিরের প্রতিষ্ঠাতা সভাপতি কবি সহিদুল ইসলাম রাজন বলেন, ‘নোবিপ্রবির লেখক, পাঠক তথা সকল সাহিত্য মনস্কদের এক করার লক্ষ্য নিয়েই আমাদের শব্দকুটিরের পথচলা। সাংগঠনিক কাঠামো পেয়ে আজ আমরা সত্যিই আনন্দিত। অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা আমাদের সম্মানিত উপদেষ্টা প্যানেলের প্রতি। আমাদের অভিভাবক হিসেবে সবসময় পাশে পাবো সম্মানিত শিক্ষকদের। তাঁদের পরামর্শ ও অনুপ্রেরণায় ইনশাআল্লাহ শব্দকুটির এগিয়ে যাবে আরও বহুদূর।’

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড