• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৈনিক অধিকারের মাস সেরা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি গণবির রনি খাঁ

  ক্যাম্পাস ডেস্ক

০৭ জুলাই ২০১৯, ১৩:৩৪
গণবি
মোহাম্মদ রনি খাঁ (ছবি : সম্পাদিত)

দৈনিক অধিকারের বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের মধ্যে ৬৬ শতাংশ পয়েন্ট পেয়ে জুন মাসের সেরা প্রতিনিধি নির্বাচিত হয়েছেন গণ বিশ্ববিদ্যালয়ের (গণবি) মোহাম্মদ রনি খাঁ।

বৃহস্পতিবার (৪ জুলাই) দৈনিক অধিকারের শিক্ষা ও শিক্ষাঙ্গন বিভাগের প্রধান রেহেনা আক্তার রেখা তাকে জুন মাসের সেরা প্রতিনিধি ঘোষণা করেন। সেরা প্রতিনিধি হওয়ায় গণবি প্রতিনিধি পুরস্কার হিসেবে পাচ্ছেন- মাসিক সম্মানীর সঙ্গে বোনাস ও একটি পারফরম্যান্স সনদ।

যে সকল যোগ্যতায় অধিকার কর্তৃপক্ষ গণবি প্রতিনিধিকে জুন মাসের সেরা ক্যাম্পাস প্রতিনিধি নির্বাচন করেছে সেগুলো হলো- প্রতিদিনের ইভেন্ট নিউজ, তাৎক্ষণিক সংবাদ প্রদান, নিউজের পাঠক প্রিয়তা, লেখার মান, সাংগঠনিক দক্ষতা, স্পেশাল রিপোর্টের পরিমাণ, প্রতিষ্ঠানের প্রতি আন্তরিকতা ও সাংবাদিকতার প্রতি একাগ্রতা।

মাস সেরা প্রতিনিধি নির্বাচিত হওয়ায় গণবি প্রতিনিধি অধিকার কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘প্রতিটি অর্জন কাজের প্রতি আন্তরিকতা বাড়াতে সহায়তা করে থাকে। প্রত্যাশা থাকবে আরও ভালো কাজ করার। আমাকে জুন মাসের সেরা প্রতিনিধি হিসেবে নির্বাচিত করায় দৈনিক অধিকার কর্তৃপক্ষের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

মোহাম্মদ রনি খাঁ সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী। তিনি ঢাকা জেলার সাভার উপজেলার আমিনবাজার ইউনিয়নের বড়দেশী গ্রামের স্থায়ী বাসিন্দা।

মোহাম্মদ রনি খাঁ বর্তমানে জাতীয় দৈনিক কালের কণ্ঠ, ইত্তেফাক ও শেয়ারবিজের একজন নিয়মিত ফিচার লেখক। তিনি গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (গবিসাস) ৫ম কার্যনির্বাহী পরিষদের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্বে ছিলেন। বর্তমানে তিনি গবিসাসের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি বিশ্ববিদ্যালয়ের পরিবেশ ক্লাবসহ বিভিন্ন বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সক্রিয় সদস্য।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড