• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ বিজিসিটিইউবি শাখার কমিটি ঘোষণা

  ক্যাম্পাস ডেস্ক

০৪ জুলাই ২০১৯, ১৭:০০
বন্ধুমঞ্চ
অনুমোদিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সম্পাদিত)

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশে (বিজিসিটিইউবি) দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ শাখার কমিটি গঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী ও দৈনিক অধিকারের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মুহাম্মাদ জহিরুল হককে সভাপতি এবং একই বিভাগের শিক্ষার্থী মো. সাইফুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ১৮ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

বুধবার (২৬ জুন) দৈনিক অধিকারের সম্পাদক তাজবীর হোসাইন সজীব নতুন এই কমিটি এক বছরের জন্য অনুমোদন দেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতি আবুল হাসনাত তালুকদার, যুগ্মসাধারণ সম্পাদক রাহুল দাশ, সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলি জুমকো, সহসাংগঠনিক সম্পাদক ইখতিয়ার উদ্দিন মো. তুহিন, দপ্তর সম্পাদক জয়নাল আবেদিন জিসান, অর্থ সম্পাদক তোফাজ্জল হোসেন আনাম, প্রচার ও প্রচারণা সম্পাদক জাহিদুল ইসলাম তালুকদার, পাঠচক্র বিষয়ক সম্পাদক মো. শহিদুল ইসলাম, নারী বিষয়ক সম্পাদক নুসরাত সুলতানা, কর্মসূচি পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওখান উদ্দিন সাকিব, ক্রীড়া বিষয়ক সম্পাদক ইমতিয়াজ হোসেন, আইন বিষয়ক সম্পাদক সবুজ বড়ুয়া, সাহিত্য সম্পাদক আল শাহরিয়ার ইমন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রেহেনুমা হাসান কণা, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মো. আজাদ ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সানজিদা কবির নিশাত।

ছবি

অনুমোদিত কমিটির তালিকা (ছবি : দৈনিক অধিকার)

নতুন কমিটির সভাপতি মুহাম্মাদ জহিরুল হক বলেন, ‘বন্ধুমঞ্চ’ একটি অরাজনৈতিক, অলাভজনক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। নেতৃত্ব চর্চায় সৃজনশীল ও মননশীল এই সংগঠনটি হবে তারুণ্যের নতুন একটি প্ল্যাটফর্ম। এ সংগঠনের সকল সদস্য নেতৃত্ব চর্চার সুযোগ পাবে। সকল সদস্য একসঙ্গে কর্মী ও নেতা। সবাইকে অভিনন্দন ও শুভ কামনা।

তিনি আরও বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকে ঐক্যবদ্ধ হওয়া এই সংগঠনের সদস্যরা আলোকিত মানুষ হিসেবে নিজেকে গড়ে তোলার প্রত্যাশায় কাজ করে যাবে। আশা করি সকলের সহযোগিতায় অনেক দূর এগিয়ে যাবে ‘বন্ধুমঞ্চ’ বিজিসিটিইউবি শাখা। দৈনিক অধিকারের সম্পাদকে ধন্যবাদ এই মহৎ উদ্যোগটি নেওয়ার জন্য।

এ কমিটির সাধারণ সম্পাদক বলেন, প্রথমে কৃতজ্ঞতা প্রকাশ করছি দৈনিক অধিকারের সম্পাদককে আমাকে দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ এর বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটির নবগঠিত কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করায়। বন্ধুমঞ্চের মতো সংগঠনের সঙ্গে যুক্ত হতে পেরে নিজেকে ধন্য মনে হচ্ছে। এ সংগটনের বিভিন্ন ইতিবাচক কর্মকাণ্ডের মাধ্যমে সমাজ, রাষ্ট্রের সেবা করতে চাই। নবগঠিত কমিটির সকল সদস্যের জন্য শুভ কামনা রইল।

উল্লেখ্য, গেল পাঁচ মাস থেকে দৈনিক অধিকার সারা দেশের সকল বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ‘বন্ধুমঞ্চ’ কমিটির অনুমোদন দিয়েছে।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড