• শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ সিকৃবি শাখার সভাপতি মাহাদী, সম্পাদক রিফাত

  ক্যাম্পাস ডেস্ক

০১ জুলাই ২০১৯, ১৩:৪০
সিকৃবি
অনুমোদিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সম্পাদিত)

দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি) শাখার কার্যনির্বাহী কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। এতে দৈনিক অধিকারের সিকৃবি প্রতিনিধি ভেটেরিনারি, অ্যানিম্যাল ও বায়োমেডিকেল সায়েন্সস অনুষদের শিক্ষার্থী মো. মাহাদী হাছানকে সভাপতি এবং একই অনুষদের শিক্ষার্থী মহীউদ্দিন হায়দার চৌধুরী রিফাতকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

বুধবার (২৬ জুন) দৈনিক অধিকারের সম্পাদক তাজবীর হোসাইন সজীব এক বছর মেয়াদী এ কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্যরা হলেন- সহসভাপতি মো. শাহজাহান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আনিসুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো. আশফাক আহমেদ, অর্থ সম্পাদক গোলাম মর্তুজা, দপ্তর সম্পাদক মো. আব্দুর রব, সাহিত্য সম্পাদক শামছুল আলম রকি, প্রচার ও প্রকাশনা সম্পাদক তাজুল ইসলাম, ক্রীড়া সম্পাদক রায়হানুল নবী ও সাংস্কৃতিক সম্পাদক রাফিউ আহমেদ ইরাদ।

ছবি

অনুমোদিত কমিটির তালিকা (ছবি : দৈনিক অধিকার)

দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ সিকৃবি শাখার নবনির্বাচিত সভাপতি মো. মাহাদী হাছান তার অনুভূতি প্রকাশ করে বলেন, দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ একটি সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন। যার উদ্দেশ্য হলো তরুণদের নিয়ে একটি সুন্দর ও সমৃদ্ধশীল সমাজ বির্নিমাণ করা।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক মহীউদ্দিন হায়দার চৌধুরী বলেন, দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চর’ মতো একটি সংগঠনের সঙ্গে কাজ করার সুযোগ দেওয়ার জন্য দৈনিক অধিকারের সম্পাদকসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড