• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিজিসিটিইউবিতে মাদক বিরোধী সমাবেশ ও র‍্যালি

  বিজিসিটিইউবি প্রতিনিধি

২৭ জুন ২০১৯, ০০:৩৩
সমাবেশ
মাদক বিরোধী সমাবেশ (ছবি : সংগৃহীত)

মাদক দ্রব্যের অপব্যবহার এবং অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশে (বিজিসিটিইউবি) এক সমাবেশ ও র‍্যালির আয়োজন করা হয়।

বুধবার (২৬ জুন) আয়োজিত সমাবেশে বক্তারা বলেন, পৃথিবীতে বিভিন্ন মাদকের অপব্যবহারের কারণে সকল দেশের জনগণের একটি অংশ দিন দিন মৃত্যুর দিকে ধাবিত হচ্ছে। বিশেষ করে বাংলাদেশ এর যুব সমাজের একটি অংশ মাদকদ্রব্যের অপব্যবহার করে নিজেদের ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। মাদক যারা গ্রহণ করে এবং যারা এই চোরাচালান ও বিক্রয়ের সঙ্গে জড়িত তারা দেশ ও জাতির শত্রু। তাই মাদক দ্রব্যের অপব্যবহার বন্ধে আমাদের সামাজিক ভাবে ঐক্যবদ্ধ হতে হবে।

বিশ্ববিদ্যালয়ের মাদক বিরোধী কমিটির আহ্বায়ক সহযোগী অধ্যাপক মো. কামাল উদ্দীনের সভাপতিত্বে সমাবেশ ও র‍্যালিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ এবং ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. নারায়ন বৈদ্য।

সমাবেশে আরও বক্তব্য রাখেন- ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক রনজিত কুমার দে, পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক আ.ন.ম. ইউসুফ চৌধুরী, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এ.এফ.এম. আখতারুজ্জামান কায়সার, বিবিএ কো-অর্ডিনেটর ড. মো. সরোয়ার উদ্দিন, ইংরেজি বিভাগের চেয়ারম্যান সহযোগী অধ্যাপক খালেদ বিন চৌধুরী, ফার্মেসি বিভাগের চেয়ারম্যান অনিদ্য কুমার নাথ, আইন বিভাগের সহকারী অধ্যাপক আবদুল হান্নান, ডেপুটি রেজিস্ট্রার সালাহউদ্দিন শাহারিয়ার, ডেপুটি কন্ট্রোলার মাকছুদুর রহমান চৌধুরী, সহকারী রেজিস্ট্রার অজয় মজুমদার প্রমুখ। সমাবেশ শেষে একটি র‍্যালি বিশ্ববিদ্যালয় এলাকা প্রদক্ষিণ করে।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড