• শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ২ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইসলামী বিশ্ববিদ্যালয়ে নতুন বাস-অ্যাম্বুলেন্সের উদ্বোধন 

  ইবি প্রতিনিধি

২৪ জুন ২০১৯, ১৩:৫৭
ইবি
নতুন বাস-অ্যাম্বুলেন্সের উদ্বোধন করছেন ইবি উপাচার্য অধ্যাপক ড. মো. হারুন-উর-রশিদ আসকারী (ছবি : দৈনিক অধিকার)

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) শিক্ষকদের জন্য কেনা নতুন দুটি এসি বাস, একটি অ্যাম্বুলেন্স ও একটি মাইক্রোবাসের উদ্বোধন করা হয়েছে। সোমবার (২৪ জুন) প্রাশাসনিক ভবনের সামনে গাড়িগুলো উদ্বোধন করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. হারুন-উর-রশিদ আসকারী।

এ সময় উপস্থিত ছিলেন- উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড.মো. সেলিম তোহা, পরিবহন প্রশাসক অধ্যাপক ড. মো. রেজওয়ানুল ইসলাম প্রমুখ।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের পরিবহন খাতকে আরও বেগবান করতে পরিবহনে সংযুক্ত করা হয়েছে ১টি অ্যাম্বুলেন্স, ২টি এসি মিনি কোস্টার, ১টি হায়েস মাইক্রো।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. হারুন-উর-রশিদ আসকারী বলেন, আজকে ৪টি নতুন গাড়ি সংযোজিত হলো, অল্প কিছুদিনের মধ্যে শিক্ষার্থীদের জন্য আরও দুটি বাস যুক্ত হবে। আমাদের পরিবহন খাত ক্রমাগত আত্মনির্ভরশীল হচ্ছে। আমাদের বাজেট ঘাটতি কমছে।

তিনি বলেন, এই তীব্র গরমে আমাদের সহকর্মী শিক্ষক কর্মকর্তাদের এসি বাস দিতে পেরে আনন্দিত। এ সময় তিনি উপস্থিত সকলের কাছে সহযোগিতা কামনা করেন।

বিশ্ববিদ্যালয়ের পরিবহন প্রশাসক অধ্যাপক ড. মো রেজওয়ানুল ইসলাম বলেন, বিশ্ববিদ্যালয়ের পরিবহন খাতকে আরও বেগবান করতেই নতুন বাস, অ্যাম্বুলেন্স যোগ করা হয়েছে।

সামনে শিক্ষার্থীদের জন্য ২টি হিনো বাস নিয়ে আসা হবে। ইতোমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আগামী ঈদের পরেই হয়তো বাসগুলো বিশ্ববিদ্যালয়ের পরিবহনে যুক্ত হবে। শিক্ষার্থীদের বাসগুলো আধুনিক এবং উন্নতমানের হবে।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড