• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রাম সরকারি মহিলা কলেজ ও এমইএস কলেজ খুলছে শনিবার 

  অজিএমইএসইউসি প্রতিনিধি

২০ জুন ২০১৯, ১২:১৬
কলেজ
চট্টগ্রাম সরকারি মহিলা কলেজ (ছবি : সংগৃহীত)

গ্রীষ্মকালীন অবকাশ, পবিত্র রমজান, পবিত্র শব-ই-কদর ও ঈদ-উল-ফিতরের দীর্ঘ ছুটি শেষে আগামী শনিবার (২২ জুন) থেকে আবারও শিক্ষক-শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত হতে যাচ্ছে চট্টগ্রাম নগরীর স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান ওমর গণি এম.ই.এস বিশ্ববিদ্যালয় কলেজ ও চট্টগ্রাম সরকারি মহিলা কলেজ। এর মধ্য দিয়ে নয়নাভিরাম নিসর্গ সুজলা সুফলা অনুচ্ছপত্র পল্লবে সুশোভিত চারিদিকে পর্বতমালার অপরূপ রূপে সমন্বিত পাশাপাশি ক্যাম্পাস দুটি ফিরে পাবে তার হারানো একমাসের চিরচেনা রূপ।

চট্টগ্রাম সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ স্বপন চৌধুরী ও এম ই এস কলেজের অধ্যক্ষ আ.ন.ম সরওয়ার আলম সুজন দৈনিক অধিকারকে মুঠোফোনে বলেন, গ্রীষ্মকালীন অবকাশ, পবিত্র রমজান, পবিত্র শব-ই-কদর ও ঈদ-উল-ফিতরের ছুটি শেষে আগামী শনিবার থেকে কলেজের অ্যাকাডেমিক কার্যক্রম শুরু হবে। তাই এ দিন থেকেই সকল শিক্ষক-শিক্ষার্থীদের কলেজে উপস্থিত হতে আহ্বান জানানো হচ্ছে।

ছবি

ওমর গণি এম.ই.এস বিশ্ববিদ্যালয় কলেজ (ছবি : সংগৃহীত)

উল্লেখ্য, ওমরগণি এমইএস কলেজের অধ্যক্ষের কার্যালয় থেকে গেল মে মাসের ২১ তারিখ থেকে কলেজের কার্যক্রম বন্ধ এবং চলতি জুন মাসের ২২ তারিখ থেকে আবারও অ্যাকাডেমিক কার্যক্রম শুরুর ঘোষণা দেওয়া হয়। অপরদিকে, একইভাবে নাছিরাবাদ সরকারি মহিলা কলেজে গেল মাসের ২১ তারিখ থেকে চলতি মাসের ২০ তারিখ পর্যন্ত ছুটি ঘোষণা করা হয়।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড