• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাতীয় বাজেট নিয়ে বেরোবি বঙ্গবন্ধু পরিষদের সংবাদ সম্মেলন

  বেরোবি প্রতিনিধি

১৭ জুন ২০১৯, ২১:১৪
সংবাদ সম্মেলন
বঙ্গবন্ধু পরিষদের সংবাদ সম্মেলন (ছবি : দৈনিক অধিকার)

২০১৯-২০ অর্থবছরের প্রস্তাবিত বাজেট নিয়ে সংবাদ সম্মেলন করেছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদ।

সোমবার (১৯ জুন) বেলা ১২ টায় বিশ্ববিদ্যালয়ের ২ নম্বর অ্যাকাডেমিক ভবনের ই-লার্নিং সেন্টারে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে প্রস্তাবিত এই বাজেটকে জনকল্যাণ ও বাস্তবমুখী হিসেবে উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও অর্থমন্ত্রী আ ফ ম মুস্তফা কামালকে অভিনন্দন জানিয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদ। সংগঠনের সহসভাপতি কমলেশ চন্দ্র রায়ের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উপস্থাপন করেন সাধারণ সম্পাদক মশিউর রহমান।

লিখিত বক্তব্যে তিনি বলেন, ‘এ বাজেট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে সহায়ক ভূমিকা পালন করবে এবং দেশের আর্থ-সামাজিক নিরাপত্তা ও প্রবৃদ্ধি সুদৃঢ় করবে। এ বাজেট বাস্তবায়নের মাধ্যমে বাংলাদেশ মধ্যম আয়ের রাষ্ট্রের মর্যাদা লাভ করবে। প্রস্তাবিত এ বাজেট দেশকে দূর্বার গতিতে এগিয়ে নেয়ার বাজেট। এ বাজেট যুগোপযোগী, জনকল্যাণমূলক, বাস্তবিক ও ভারসাম্যপূর্ণ। তবে, এ বাজেট বাস্তবায়ন করা সরকারের জন্য বড় চ্যালেঞ্জ। এজন্য, বাজেট বাস্তবায়নে সর্বস্তরের জনসাধারণের সহযোগিতা কামনা করেন তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- বঙ্গবন্ধু পরিষদের সহসভাপতি কমলেশ চন্দ্র রায়, যুগ্ম সম্পাদক নুরুজ্জামান খান, প্রচার সম্পাদক মাসুদার রহমানসহ প্রমুখ।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড