• বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেয়রকে কুবি শিক্ষার্থীদের আল্টিমেটাম

  কুবি প্রতিনিধি

১৭ জুন ২০১৯, ১৬:১৫
কুবি শিক্ষার্থীদের অবস্থান
রাস্তা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের অবস্থান (ছবি : দৈনিক অধিকার)

কোটবাড়ী থেকে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) দুই দশমিক সাত কিলোমিটার রাস্তা সংস্কারের দাবিতে কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়রকে সাত দিনের আল্টিমেটাম দিয়েছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) শিক্ষার্থীরা।

সোমবার (১৭ জুন) দুপুরে কোটবাড়িতে রাস্তা সংস্কারের দাবিতে আয়োজিত মানববন্ধনে শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ এ আল্টিমেটামের ঘোষণা দেন।

মানববন্ধনে শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসের সবুজ কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়রকে হুঁশিয়ার করে বলেন, ‘আগামী এক সপ্তাহের মধ্যে রাস্তার কাজ না ধরলে আর ১ মাসের মধ্যে রাস্তা সম্পন্ন না করা হলে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করতে বাধ্য হবে।’ 

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ, সাধারণ শিক্ষার্থী পরিষদের কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মাজহারুল ইসলাম হানিফসহ বিশ্ববিদ্যালয়ের প্রায় শতাধিক শিক্ষার্থী। এ সময় শিক্ষার্থীরা খুব শীঘ্রই রাস্তা সংস্কারের দাবি জানান। 

উল্লেখ্য, এর আগে কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র মনিরুল ইসলাম সাক্কু দৈনিক অধিকারের সঙ্গে আলাপকালে জানান, রবিবার (১৬ জুন) থেকে রাস্তাটির সংস্কার কাজ আরম্ভ হবে। কিন্তু সেই আশ্বাসের একদিন পেরিয়ে গেলেও রাস্তার কাজ আরম্ভ না হওয়ায় শিক্ষার্থীরা আন্দোলনের মাধ্যমে রাস্তায় নেমে আসে।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড