• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেরোবিতে প্রকল্প বাস্তবায়ন কমিটির সভা অনুষ্ঠিত

  বেরোবি প্রতিনিধি

১৫ জুন ২০১৯, ১৯:২৬
সভা
প্রকল্প বাস্তবায়ন কমিটির সভা (ছবি : সংগৃহীত)

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) বিশেষ উন্নয়ন প্রকল্পের প্রকল্প বাস্তবায়ন (পিআইসি) কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৫ জুন) সকালে উপাচার্য অধ্যাপক ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিওর সভাপতিত্বে প্রকল্প বাস্তবায়ন কমিটির (পিআইসি) এই সভা অনুষ্ঠিত হয়।

এ সময় বিশ্ববিদ্যালয়ের নির্মাণাধীন প্রকল্পগুলোর সার্বিক বিষয় উপস্থাপন করেন বিশেষ উন্নয়ন প্রকল্পের প্রকল্প পরিচালক ইঞ্জিনিয়ার লেফট্যানেন্ট কর্নেল মো. মনোয়ারুল ইসলাম, এএফডব্লিউসি, পিএসসি, পিইঞ্জ. (অবসরপ্রাপ্ত)।

সভায় পিআইসির সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন- অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক এবং গণিত বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. আর এম হাফিজুর রহমান, পরিকল্পনা কমিশনের উপ-প্রধান (শিক্ষা উইং) জনাব মোস্তফা কামাল, শিক্ষা মন্ত্রণালয়ের উপ-প্রধান (পরিকল্পনা) জনাব মুহাম্মদ জহুরুল ইসলাম, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) অতিরিক্ত পরিচালক (পঃ ও উঃ) ড. দুর্গা রানী সরকার।

বিশ্ববিদ্যালয়ের পূর্ত ও পরিকল্পনা উন্নয়ন কমিটির বিশেষজ্ঞ সদস্য স্থপতি মঞ্জুর কাদের হেমায়েত উদ্দিন, ইউজিসির পরিচালক (পঃ ও উঃ) এর প্রতিনিধি উপ-পরিচালক (পঃ ও উঃ) শিবানন্দ শীল, ইউজিসির সংশ্লিষ্ট সিনিয়র সহকারী পরিচালক (পঃ ও উঃ) মো. আব্দুল আলিম ও আকরাম আলী খান, পরিকল্পনা মন্ত্রণালয়ের উপ-পরিচালক (শিক্ষা সংশ্লিষ্ট) আই এম ই ডি মোহাম্মদ আরিফুর রহমান, শিক্ষা মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট সিনিয়র সহকারী প্রধান বেগম আসমা নাসরীন, পরিকল্পনা কমিশনের কার্যক্রমের সিনিয়র সহ. প্রধান দীনেশ সরকার ও সংশ্লিষ্ট সিনিয়র সহকারী প্রধান জুয়েল ভৌমিকসহ বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, সভায় বিশ্ববিদ্যালয়ের নির্মাণাধীন দুটি বিশেষ উন্নয়ন প্রকল্প একটি ছাত্রীদের দশতলা বিশিষ্ট শেখ হাসিনা হল অপরটি ড. ওয়াজেদ রিসার্চ অ্যান্ড ট্রেনিং ইনস্টিটিউটের সার্বিক বিষয়ে বিস্তারিত আলোচনা হয়।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড