• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বঙ্গবন্ধুর সমাধিতে বাকৃবি উপাচার্যের শ্রদ্ধাঞ্জলি

  বাকৃবি প্রতিনিধি

১৫ জুন ২০১৯, ১৫:৫১
শ্রদ্ধাঞ্জলি অর্পণ
বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ (ছবি : সংগৃহীত)

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেছেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান। এ সময় তার সঙ্গে তার সহধর্মিনীও উপস্থিত ছিলেন।

শনিবার (১৫ জুন) দুপুর ২টায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও ছাত্র নেতৃবৃন্দকে নিয়ে তিনি পুষ্পস্তবক অর্পণ করেন।

পুষ্পস্তবক অর্পণ শেষে বঙ্গবন্ধুর সমাধি জিয়ারত করা হয়। এরপর বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত ও দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া করা হয়।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন- বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, বাকৃবির ছাত্রবিষয়ক উপদেষ্টা, প্রক্টর, আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন গণতান্ত্রিক শিক্ষক ফোরামের নেতৃবৃন্দ, শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, লেকচারার অ্যাসিস্ট্যান্ট প্রফেসরস ফোরামের নেতৃবৃন্দ, অফিসার পরিষদের নেতৃবৃন্দ, কর্মচারী সমিতির নেতৃবৃন্দ ও শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

শ্রদ্ধাঞ্জলি অর্পণ শেষে উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু আমাদের কৃষিবিদদের ১ম শ্রেণির মর্যাদা দিয়েছেন আমরা তার মর্যাদা রক্ষায় কাজ করে যাচ্ছি। সমাধিস্থল থেকে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার শপথ নিচ্ছি।’

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড