• রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাজেটকে স্বাগত জানিয়ে জাবি ছাত্রলীগের আনন্দ মিছিল

  জাবি প্রতিনিধি

১৪ জুন ২০১৯, ২০:১৬
আনন্দ মিছিল
জাবি ছাত্রলীগের আনন্দ মিছিল (ছবি : দৈনিক অধিকার)

জাতীয় সংসদে প্রস্তাবিত ২০১৯-২০ অর্থ বছরের বাজেটকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রলীগ।

শুক্রবার (১৪ জুন) বেলা সাড়ে ১২টায় শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানার নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের পরিবহন চত্বর থেকে মিছিলটি শুরু হয়ে ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এরপর বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। মিছিলে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হলের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে মো. জুয়েল রানা বলেন, ‘শিক্ষা, কৃষি, জনবান্ধব ও উন্নয়নমুখী এ বাজেট দেশের ইতিহাসে সবচেয়ে বড় বাজেট। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নমুখী ও জনমানুষের কল্যাণের বাজেট আমাদের দেশকে উন্নতির শিখরে নিয়ে যাবে। বাজেট বাস্তবায়নে বাংলাদেশ ছাত্রলীগ সবসময় সরকারের পাশে থাকবে। আমরা বিশ্বাস করি দেশ ও জনস্বার্থের এই বাজেট বাস্তবায়নে সরকার সফল হবে।’

প্রসঙ্গত, শুক্রবার জাতীয় সংসদে প্রস্তাবিত বাজেটের আকার ৫ লাখ ২৩ হাজার ১৯০ কোটি টাকা। এটি দেশের ইতিহাসে সবচেয়ে বড় বাজেট। বর্তমান আওয়ামী লীগ সরকারের ২০তম এবং অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের প্রথম বাজেট এটি।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড