• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবিপ্রবিতে প্রক্টর অফিসের উদ্যোগে ইফতার মাহফিল

  পাবিপ্রবি প্রতিনিধি

২৬ মে ২০১৯, ১০:৪৮
ইফতার মাহফিল (ছবি : দৈনিক অধিকার) 

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) প্রক্টর অফিসের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। শনিবার (২৫ মে) প্রক্টর অফিসে এ প্রথমবারের মতো ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিলে- পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম, পাবনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. ফিরোজ কবির, এনএসআই ডেপুটি ডিরেক্টর, ডিজিএফআইয়ের কর্মকর্তারা, ডিএসবির কর্মকর্তারা, পাবনা সদর থানার সকল সাব ইন্সপেক্টর, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রোভার স্কাউটের সম্পাদক ড. জিন্নাত রেহেনা, সহকারী প্রক্টর সহকারী ছাত্রউপদেষ্টা, ছাত্রলীগের সভাপতি মাহমুদ চৌধুরী আসিফ, সহকারী রেজিস্ট্রার (সিকিউরিটি) এস. এম. হাসিবুর রহমান এবং পাবনা জেলার উপজেলা আনসার কমাডেন্টসহ বিশ্ববিদ্যালয়ের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

ইফতারের পূর্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন- এনএসআইয়ের ডেপুটি ডিরেক্টর, পাবনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. ফিরোজ কবির এবং পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. প্রীতম কুমার দাস সবাইকে ধন্যবাদ জানিয়ে আলোচনা সভার সমাপ্তি করেন। এরপর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম দোয়া-মোনাজাত পরিচালনা করেন।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড