• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ যবিপ্রবি শাখার সভাপতি ফয়সাল, সম্পাদক হরষিত ঘরামী

  যবিপ্রবি প্রতিনিধি

২৫ মে ২০১৯, ০৮:৪৭
যবিপ্রবি
সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সম্পাদিত)

দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) শাখার কমিটি গঠিত হয়েছে। কমিটিতে দৈনিক অধিকারের যবিপ্রবি প্রতিনিধি ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের শিক্ষার্থী ফয়সাল আহমেদ ইমনকে সভাপতি এবং ফার্মেসি বিভাগের শিক্ষার্থী হরষিত ঘরামীকে সাধারণ সম্পাদক করে ২৬ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

শুক্রবার (২৪ মে) বিকালে দৈনিক অধিকারের সম্পাদক তাজবীর হোসাইন সজীব এক বছর মেয়াদি এ কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতি জয় বালা, যুগ্ম সাধারণ সম্পাদক মো. বেলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক তোফায়েল প্রধান ও মো. ইমরান হোসেন, দপ্তর সম্পাদক মো. নাজমুল হোসেন, অর্থ সম্পাদক তৌফিক হাসান ইমরান, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফারিয়া হাওলাদার ঐশী, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মেহের নিগার, ক্রীড়া সম্পাদক আরিফ হাসনাত ফাহিম, আইন বিষয়ক সম্পাদক কামরুজ্জামান শিপলু, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক মো. বায়েজিদ হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জোবায়ের হাসান, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ইমরান হোসাইন, বিতর্ক বিষয়ক সম্পাদক সফিনা আরব শিরিন, সমাজসেবা বিষয়ক সম্পাদক স্বপ্নীল দেবনাথ, কর্মসূচি বিষয়ক সম্পাদক মো. মেহরাব হোসেন, পাঠাগার বিষয়ক সম্পাদক প্রিয়াংকা সাধুখাঁ।

এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন- অথৈ শিকদার তন্বী, মো. সোহাগ হোসেন, মেহেদী হাসান, মো. রাহুল হোসেন, এস ডি শান্ত, তাসলিন জাহাঙ্গীর চৌধুরী ও মো. রাহুল হোসেন।

উপদেষ্টা পরিষদে রয়েছেন- ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মো. মীর মোশাররফ হোসেন, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের সহকারী পরিচালক এস এম সামিউল আলম, শেখ হাসিনা ছাত্রী হলের সহকারী প্রাধ্যক্ষ ফারহানা ইয়াসমিন, ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের অধ্যাপক উত্তম গোলদার এবং বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. আব্দুর রশিদ।

বন্ধুমঞ্চ

অনুমোদিত কমিটি (ছবি : দৈনিক অধিকার)

দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ যবিপ্রবি শাখার নবনির্বাচিত সভাপতি ফয়সাল আহমেদ ইমন বলেন, প্রথমেই মহান আল্লাহর নিকট শুকরিয়া এই পবিত্র মাসে একটি ভালো কাজের জন্য দায়িত্ব পেয়ে। ধন্যবাদ অধিকার কর্তৃপক্ষকে এমন একটি দায়িত্ব পালনের সুযোগ করে দেওয়ার জন্য। সৃষ্টিশীলতায় মগ্ন একদল মানুষ ও আস্থাভাজন উপদেষ্টা নিয়ে গড়ে উঠেছে আজকের যবিপ্রবির শাখার ‘বন্ধুমঞ্চ’ যেটা সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবার মাধ্যমে একটা সুন্দর সমাজ উপহার দেওয়ার চেষ্টা করবে ইনশাআল্লাহ্। আমরা চেষ্টা করলেই বন্ধুমঞ্চের সকল বন্ধুদের নিয়ে অসাধ্যকে সাধন করতে পারি, মঙ্গলের দিকে এগিয়ে যেতে পারি আরও একধাপ।

নবনির্বাচিত সাধারণত সম্পাদক হরষিত ঘরামী বলেন, দৈনিক অধিকারের একটি মহতি উদ্যোগ ‘বন্ধুমঞ্চ’। যা একটি সামাজিক, স্বেচ্ছাসেবী ও সাংস্কৃতিক সংগঠন। এই সংগঠনের মাধ্যমে আমি সামাজিক, সাংস্কৃতিক কার্যক্রমে যুক্ত হতে পেরে গর্বিত। দৈনিক অধিকারকে ধন্যবাদ আমাকে ‘বন্ধুমঞ্চ’ যবিপ্রবি শাখার সভাপতি হিসেবে দায়িত্ব দেওয়ার জন্য।

তিনি বলেন, দৈনিক অধিকার বর্তমান সময়ের অন্যতম বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ মাধ্যম। আমি সব সময় সামাজিক, স্বেচ্ছাসেবী ও সৃষ্টিশীল কার্যক্রমে নিজেকে অন্তর্ভুক্ত করতে চেয়েছি। ‘বন্ধুমঞ্চ’ ও অনুরূপ সংগঠন। বন্ধুমঞ্চের মাধ্যমে নিজেকে আরও সামাজিক ও স্বেচ্ছাসেবী কার্যক্রমে নিজেকে অন্তর্ভুক্ত করতে পারব। দৈনিক অধিকারকে ধন্যবাদ আমাকে ‘বন্ধুমঞ্চ’ যবিপ্রবি শাখার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেওয়ার জন্য।

এছাড়াও ‘বন্ধুমঞ্চ’ যবিপ্রবি শাখার নবনির্বাচিত প্রচার ও প্রকাশনা সম্পাদক ফারিয়া হাওলাদার ঐশী বলেন, আমি খুবই আনন্দিত দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ যবিপ্রবি শাখার প্রথম কমিটির একজন সদস্য হতে পেরে। ধন্যবাদ জানাই সংশ্লিষ্ট কতৃপক্ষকে, যারা আমাকে কমিটিতে রাখার যোগ্য মনে করেছেন। যেকোনো কিছুরই সূচনা ভালো হওয়া একান্ত কাম্য কেননা এই সূচনার পথ ধরেই আসবে সফলতা বা ব্যর্থতা। সুতরাং আমাদের সকলের সম্মিলিত চেষ্টাই পারে বন্ধুমঞ্চকে সাফল্যের দিকে নিয়ে যেতে। আমার পক্ষ হতে সকল কমিটি মেম্বারকে জানাই শুভেচ্ছা ও অভিনন্দন।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড